ঠিক কবে ঢুকবে লক্ষীর ভান্ডার প্রকল্পের টাকা? জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :লক্ষী ভান্ডার প্রকল্পের দিকে চেয়ে রয়েছে রাজ্যে প্রাকৃতিক মহিলারা। কারণ ইতিমধ্যে লক্ষী ভান্ডার প্রকল্পের জন্য আবেদন করে দিয়েছে প্রত্যেকে যারা গ্রহণযোগ্যতার ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শেষ করে দিয়েছে । আমরা জানি যে গত ১৫ সেপ্টেম্বর পর্যন্ত লক্ষী ভান্ডার প্রকল্পের আবেদন পত্র গ্রহণ করা দরকার ক্যাম্প এর মাধ্যমে ।

এর পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মনটা জানানো হয়েছিল যে প্রত্যেক গ্রহণযোগ্য আবেদনকারীর কাছে একটি করে এসএমএস প্রদান করা হবে যার মাধ্যমে তারা জানতে পারবেন যে তাদের আবেদন পত্র গ্রহণযোগ্য হয়েছে কিনা কিন্তু সেখানে দেখা যাচ্ছে বড় সমস্যা।

লক্ষী ভান্ডার প্রকল্পের আবেদন করার পরও সঠিকভাবে এখনো পর্যন্ত এসএমএস আসে নি । অনেকেই হয়তো বলছেন যে তারা আবেদন সঠিক মাত্রায় করার পরও আবেদন আসেনি। এই এসএমএস আসেনি এক্ষেত্রে করণীয় কি? কিভাবে তারা বুঝবে যে তাদের আবেদন পত্র গ্রহণযোগ্য হয়েছে কি হয়নি বা তারা কিভাবে বুঝবে যে তাদের টাকা কবে পাওয়া যাবে ।

এ ব্যাপারে নানা জায়গা থেকে নানান ধরনের প্রশ্ন উঠে আসে । কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনটা জানিয়েছেন যে গত সেপ্টেম্বরে সরকার শেষ হয়েছে সেখানে প্রচুর পরিমাণে আবেদনপত্র জমা পড়েছে । সরকারি আধিকারিকদের নির্দেশ দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব আবেদনপত্র খতিয়ে দেখে।

যারা উপযুক্ত নথিপত্র এবং সঠিক মাত্রায় লক্ষীর ভান্ডার আবেদন পত্র প্রদান করেছেন তাদের চিন্তার কোন কারণ নেই । এসএমএস আসুক বা না আসুক আপনারা পুজোর আগে আপনাদের টাকা পেয়ে যাবেন । ঠিক এমনটাই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নবান্ন থেকে । যার ফলে অনেকটা চিন্তার হাত থেকে মুক্তি পেয়েছে রাজ্যের মহিলারা । কারণ তারা হয়ত এমনটা ভাবছিল যে লক্ষী ভান্ডার প্রকল্পের আবেদন এর টাকা তাদের অ্যাকাউন্টে প্রবেশ করুন। তবে অতি অবশ্যই আপনাকে মাথায় রাখতে হবে যে আপনি আবেদনপত্র সঠিকভাবে পত্র এবং সঠিকভাবে পূরণ করেছে কিন্তু আপনার আবেদন পত্র গ্রহণযোগ্য হবে না ।ন

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button