দর্শকদের সামনে দুর্দান্ত গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন সকলের প্রিয় প্রসেনজিৎ! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-নব্বই দশক বা তার আগের সময়ে বাংলার অভিনয় জগতকে বিশ্ব দরবারে তুলে ধরেছিলেন যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা তাদের মধ্যে অন্যতম হলেন প্রসেনজিৎ চ্যাটার্জীর । বাঙালি এই অভিনেতা প্রসেনজিৎ একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো মন জয় করেছে দর্শকদের তার পাশাপাশি সে যুগে সাদাকালো জামানা ছিল এবং সেই জামানা থেকে রঙিন দুনিয়াতে দর্শকদেরকে একত্রিতভাবে নিয়ে এসেছেন যারা তাদের মধ্যেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অন্যতম।

অজস্র সিনেমা রয়েছে তার অভিনীত করা । তবে বাইশে শ্রাবণ অটোগ্রাফ চলো পাল্টাই ইত্যাদি সিনেমাগুলি নতুন প্রজন্মকে একটা নতুন দিশা দেখিয়েছে এমনটা বলা যেতেই পারে । তার পাশাপাশি কিছু বছর আগে মুক্তি পাওয়া জুলফিকার সিনেমাতেও তাকে অন্য একটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে ।

সাধারণত নায়ক এর চরিত্রে অভিনয় করেন । তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কি কি কখনো গান গাইতে দেখেছেন এবার দেখা গেলে এই ভিডিওর মাধ্যমে।সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যেকোনো একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং মঞ্চে তাকে গান গাওয়ার জন্য অনুরোধ করা হয় দর্শক মহলে ।

তখন তিনি মঞ্চে উঠে তার অভিনীত একটি ছবির গান করেন । না পারি বলতে না পারি কইতে এই গানটির মাধ্যমে রীতিমত ঝড় তুলে দিয়েছিল সামনে বসে থাকা দর্শকদের মধ্যে । তাদের প্রিয় অভিনেতা এত সুন্দর যে কণ্ঠস্বর তা হয়তো এর আগে অনেকেই জানতো না। ইতিমধ্যে ভিডিওটি মাত্রারিক্ত ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button