স্কুল ড্রেস পড়ে ক্লাস রুমের মধ্যেই দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিলেন তিন যুবতী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- আধুনিক হতে গিয়ে আমরা অনেকখানি এগিয়ে গিয়েছি । এবং উন্নতির ধারাকে অব্যাহত রাখতে বিভিন্ন কলাকৌশল শিখেছি। প্রযুক্তিগত দিক দিয়ে বিভিন্ন জিনিস আবিষ্কার হয়েছে। তার পাশাপাশি বেড়েছে মানুষের প্রতিভার পরিমাণ। । আগেকার যুগে মানুষের প্রতিভা প্রকাশিত হতো না কারন তখন ছিল না সোশ্যাল মিডিয়ার রমরমা । বা জনপ্রিয় । তাই অগোচরে হারিয়ে যেত বহু শিল্পীরা । কিন্তু বর্তমানে সেই পরিস্থিতি সম্পূর্ণ পরিবর্তন ঘটে গেছে।

বর্তমান যুগের প্রতিটি ছেলেমেয়েদের মধ্যে কিছু না কিছু গুণ বা প্রতিভা বর্তমান রয়েছে । কেউ নাচ করতে ভালোবাসে কেউ গান করতে ভালোবাসি কেউ আবৃতিতে কবিতা কেউ অভিনয় কেউ আবার কমেডি করতে ভালোবাসেন । সবকিছু কিন্তু মনের ভাব প্রকাশের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। এবং এই মনের ভাব প্রকাশ করাকে প্রশ্রয় দিচ্ছে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া। পৃথিবীর আনাচে কানাচে ঘটে যাওয়া যাবতীয় ঘটনাগুলি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি। তার পাশাপাশি সে সমস্ত মানুষগুলো রাতারাতি লাইক লাইটের কেন্দ্রবিন্দুতে চলে আসে । পাই জনপ্রিয়তা। ঠিক তেমনই হলো এই তিন যুবতীর সাথে ।

সম্প্রতি ভাইরাল হয়েছে তামিল কলেজ যুবতীদের তামিল গানের মিউজিকাল ডান্স ভিডিও। এটি সম্প্রতিক ইউটিউবে ছাড়া হয়েছে। এই ভিডিওতে দেখানো হচ্ছে যে, তামিলের বিভিন্ন কলেজ পড়ুয়া তামিল গানের সাথে তালে তাল মিলিয়ে মিউজিকাল ডান্স ভিডিও করছে। আর এখানে প্রায় অনেকগুলি ফটো ভিডিও গুলিকে একসাথে কম্বাইন্ড করে এটি ভিডিও আকারে রূপ দিয়েছে।

ভিডিওটি বর্তমান ইউটিউব উপস্থিত রয়েছে।ভিডিওটি সম্পূর্ন মিউজিকাল ডান্স ভিডিও। ভিডিওটিতে প্রায় ৩২ হাজার লাইক রয়েছে। ৬ মিলিয়নের বেশি মানুষ ভিডিওটিকে দেখেছেন। ইউটিউবে প্রায় ৩ বছর আগে ছাড়া হয়েছে। এটা যে ইউটিউব চ্যানেলে উপস্থিত তার নাম হলো Musically Tamil Queens। ভিডিওটি গিয়ে দেখতে পারেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button