গরুর গোয়ালে ঢুকে বিশাল ফণা তুলে আক্রমণ করলো বি-ষাক্ত কোবরা সাপ! ঘটলো চরম বি-পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়াতে সাপ সংক্রান্ত বিভিন্ন ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। অনেক মানুষ নিজেদের জীবনের ঝুঁ-কি নিয়ে এইসব ভিডিও বানিয়ে থাকেন। তার কারণ অন্যতম ভয়ঙ্কর প্রজাতির মধ্যে সাপের নাম উল্লেখ করা যায়। ক্ষু-ব্ধ হয়ে গেলে সহজেই এই প্রজাতিটি কোন প্রাণীর উপর আক্র-মণাত্মক হয়ে উঠতে পারে।

তবে কিছু কিছু মানুষ আছেন যারা খুব সহজেই সাপকে নিয়ন্ত্রণ করতে পারেন। এদের দেখলে এক কথায় অবাক হয়ে যেতে হবে।নেট দুনিয়ায় ভাইরাল বিভিন্ন ভিডিওতে আমরা প্রায়শই এই সব মানুষের দর্শন পেয়ে থাকি। সম্প্রতি আবারও ঠিক এমন একটি সাহসী মানুষের পরিচয় পাওয়া গিয়েছে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও পোস্ট করা হয়েছে।”কমল চৌধুরী স্নেক রেস্কিউ টিম বিলাসপুর” নামক একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গরুর গোয়াল ঘরে কোনভাবে ভয়-ঙ্কর কোবরা সাপ ঢুকে গিয়েছে। সেখানে প্রায় 15 টির বেশী গরু উপস্থিত রয়েছে। খবর পেয়ে মালিক উদ্ধারকারীদের জানান। এরপর সেখানে উদ্ধারকারী যুবকেরা উপস্থিত হয়ে অত্যন্ত সাহসিকতার সাথে সাপটিকে উদ্ধার করেন।জানা যায় এরপর সাপটিকে নিকটবর্তী কোন জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।

প্রসঙ্গত এই কাজের জন্য উদ্ধারকারী যুবকেরা কোন টাকা নেন না। এই ভিডিওতে সম্পূর্ণ ঘটনাটি শেয়ার করার পাশাপাশি সাপ সম্পর্কে বিস্তারিত তথ্য শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় কয়েক লক্ষ দর্শক দেখে নিয়েছেন। জানা যাচ্ছে এই ভিডিওটি ছত্রিশগড়ের। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। ভিডিওটি আপনাদের কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button