অবিশ্বাস্য দৃশ্য! ফলের দোকানে বসে হুবহু মানুষের মতো করেই দোকানদারি করছে একটি বাঁদর! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আছে ধরুন কোনো কারণে আপনার বাড়িতে সবজির দরকার পড়ল বা ফলমূল কেনার দরকার পরল । আপনি থলি হাতে নিয়ে বাজারে গেলেন । কিন্তু হঠাৎ করে দেখবেন বাজারে দোকানের পরিবর্তে বসে রয়েছে একটি হনুমানের বাচ্চা । সে আপনাকে আপনার চাহিদামত যাবতীয় ফল বা সবজি প্রদান করছে । তাহলে কি আপনি অবাক হবেন ।

অবশ্যই অবাক তো হওয়ার কথা। আমাদের ভারতবর্ষে এরকম ধরনের ঘটনা সত্যিই বিরল কিন্তু পৃথিবীতে এমন অনেক দেশ রয়েছে যেখানে বাড়ির যাবতীয় কাজকর্ম থেকে শুরু করে বাজারহাট সমস্ত কিছু করে হনুমান । সেই চিত্র এই ভিডিওতে দেখা গেলো ।

আমরা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জন্তু জানোয়ারদের মধ্যে আক্র-মণ ,শি-কার হবার ঘটনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হাতি তাড়া করছে কোনো মানুষকে । আবার দেখেছিলাম যে বেকায়দায় ভাবে ফেঁ-সে যাওয়া ট্রাক কে নিজের শক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা। এই ভিডিও একটি হনুমানের বাচ্চা কে নিয়ে ।

আমাদের দেশ হোক বা বাইরের কোন দেশে বাড়িতে গৃহপালিত পশু হিসেবে তারা হনুমানের বাচ্চাকে রেখে থাকেন । ঠিক তেমনি দেখা গেছে চীনের একটি ঘটনা । যেখানে হনুমানের বাচ্চার আজব কিছু আচরণ লক্ষ্য করা গেছে এবং সেগুলি ক্যামেরাবন্দি করা হয়েছে যা পরবর্তী সময়ে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । তোলপাড় করেছে নেট দুনিয়া কে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবক তার স্কুটারে করে দুই হনুমান কে নিয়ে বাজারে বেরিয়েছেন ফলমূল কিনতে । কিন্তু ভিডিওটি দেখলে আপনি অবাক হবেন । কারণ যুবকটি নয় বরং হনুমানের বাচ্চা গুলি রাস্তায় নেমে ফলের বাজার করছে ।

সেই যুবকটি হনুমান গুলোকে যে ফলটি দিতে বলছে হনুমান গুলি সেই ফল দিচ্ছে তার হাতে তুলে । এমনকি শেষ মুহূর্তে হনুমান গুলি বায়না ধরে যে তাদের জন্য ফল কিনে দিতে হবে । অবাক করা এই ভিডিওটি এই মুহূর্তে খবরের শিরোনামে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button