হুড খোলা গাড়িতে ‘খেলা হবে’ গানে তুমুল নাচ নীল-তৃনার! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- সন্ধ্যে হলেই বাড়ি টিভি রিমোট চলে যায় বাড়ির মা কাকিমা দের হাতে ।। তারা তাদের পছন্দ মতন ধারাবাহিক গুলি দেখে এবং ধারাবাহিকের সাথে সাথে পছন্দ হতে থাকে বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী । ঠিক তেমনই ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন নীল ভট্টাচার্জ এবং তৃণা সাহা । যারা বর্তমানে এখন স্বামী-স্ত্রী দীর্ঘ ১২ বছর ধরে প্রেমের সম্পর্কে লিপ্ত থাকার পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ।

কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে পুনরায় সোশ্যাল মিডিয়াতে রাজনৈতিক মঞ্চ থেকে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে । আমরা দেখেছিলাম যে বিধানসভা ভোটের আগে কিভাবে প্রত্যেক দল নিজের প্রচারে নেমে পড়েছিল । সেবার একটি লক্ষণীয় বিষয় হল এক ঝাঁক তারকাদের মুখ । তৃণমূল কংগ্রেস এবং বিজেপি উভয় এবারে প্রার্থী করেছিল বেশিরভাগ ক্ষেত্রে নতুন রাজনীতিতে আগত তারকাদের।

তবে মাঝেমধ্যেই ছন্দপতন ঘটেছে বেশকিছু প্রার্থীর । বিভিন্ন জায়গায় ইতিমধ্যে প্রার্থী তালিকা ঘোষণা হবার পর দেখা গেছে ক্ষোভ ও অশান্তি । তবে ভোটের তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন আরও এক তারকা দম্পতি যাদের নাম নীল ও তৃণা । বেশ কিছুদিন আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল । তখন গোটা সোশ্যাল মিডিয়াতে শোরগোল পড়ে গিয়েছিল । তার পাশাপাশি নীল এবং তৃণার জনপ্রিয়তা অন্যান্য বাকি সকল ধারাবাহিক তারকাদের থেকে বেশি ।

কাজেই তৃণমূল কংগ্রেসের যে এটি একটি বড় চাল বা মাস্টার স্ট্রোক হতে চলেছে ।। এমনটা বলা যেতেই পারে । ভোটের মুখে এই ধরনের যোগদান নিতান্তই বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনেকেই । এমনকি চিন্তার ভাঁজ পড়েছে বিরোধীদলের কপালেও । প্রথম দফার ভোট শুরু হয়েছিল সাতাশে মার্চ থেকে । তারপরই জোরকদমে প্রচারে নেমে পড়েছেন নবদম্পতি নীল এবং তৃণা। তৃণমূলে হয়ে তারা প্রচার করছেন ।

টিকিট বিতরণ হয়ে গেল তৃণমূল কংগ্রেস কে সমর্থন করে এবং মমতা ব্যানার্জিকে ভালোবেসে তারা দলে যোগদান করেছেন । তেমনটা জানিয়েছিলেন তাঁরা যোগদানের সময় । তৃণমূলের প্রচার মানে খেলা হবে গানটি ব্যাপক ভাইরাল হবে এবং খেলা হবে গানের সাথে করা সমস্ত ভিডিও ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় । ঠিক সে রকম দেখা গেল এই ক্ষেত্রে । দেখা যাচ্ছে প্রচার করছেন নীল এবং তৃণা একটি হুড খোলা গাড়িতে এবং ব্যাকগ্রাউন্ডে চলছে খেলা হবে গানটি ।

মানুষের উদ্দেশ্যে হাত নাড়ছে তারা । মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতন । তার পাশাপাশি তাঁরা খেলা হবে গানের সাথে হালকা ছান্দিক গতিতে গাড়ির মধ্যে নেচেছেন এবং মানুষকে অনুরোধ করেছেন এবার এ যেন ভোট তৃণমূল সরকার কে দেন তারা । ইতিমধ্যেই সেই ভিডিও ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button