রাস্তার মধ্যে থাকা গর্তে আটকে গিয়ে উল্টে গেল বিশাল বড় মালবোঝাই লরি! ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কথাতেই আছে যে তোমার যতটুকু সমর্থক ততটাই বহন করা উচিত । বেশি বহন করলে তা তোমার বিপ-দের কারণ হয়ে দাঁড়াতে পারে । ঠিক এই কথাটার জলজ্যান্ত উদাহরণ পাওয়া গেল এই ভিডিওর মাধ্যমে । প্রতিনিয়ত আমাদের আশেপাশে এমন কিছু ধরনের ঘটনা ঘটে চলে যা সত্যি অত্যন্ত মর্মান্তিক ও বেদনাদায়ক হয় । সেই সমস্ত ঘটনা কিছু ক্ষেত্রে মানুষের করণীয় থাকে আবার কোন কোন ক্ষেত্রে কিছু করার থাকে না তবে এই ধরনের ঘটনা রীতিমতো সচেতনতার অভাব ছাড়া কিছুই বলা যেতে পারে না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত সভ্যতার আগে এগিয়ে চলেছে । সোশ্যাল মিডিয়া এমন কোন ক্ষেত্র নেই যেখানে বিচরণ করে না । সব জায়গাতেই রয়েছে সোশ্যাল মিডিয়ার প্রভাব পৃথিবীর আনাচে-কানাচে ঘটেছিল । বিরল ঘটনা গুলি আমরা বাড়িতে বসেই জানতে পারি শুধুমাত্র এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । অর্থাৎ আপনি এমন টা বলতে পারেন বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় আলাদা পথ খুলে দিয়েছে আমাদের সামনে। এবার সেই সোশ্যাল মিডিয়াতে দেখা গেল এমন একটি ঘটনা যা অবাক করবে আপনাদেরকে। তার পাশাপাশি আপনার এমনটা মনে হবে যে সচেতন হলে হয়তো এই ঘটনা এড়ানো যেত। ।

যে ভিডিওটি সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি ট্রাক তার বহন করার ক্ষমতা থেকে অধিক পরিমাণে বেশি মালবোঝাই করেছে এবং উঁচু একটা রাস্তার উপর দিয়ে ওঠার সময় যান্ত্রিক সমস্যার সম্মুখীন হতে হয় তাকে । কিছুক্ষণের মধ্যে সে ট্রাকটি নিজের নিয়ন্ত্রন হারিয়ে ফেলে । এবং রাস্তার মধ্যেই পাল্টি খেয়ে পড়ে যায় ।যদিও হতা-হতের কোনো খবর পাওয়া যায়নি । বা সেই ভিডিও দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে কোনো রকম কোনো ক্ষয়ক্ষতি হয়নি । তবে এই ধরনের ঘটনা এড়িয়ে চলতে গেলে অতি অবশ্যই আমাদেরকে সচেতন হতে হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button