শুস্ক,ফাটা ঠোঁটকে নিমিষে করে তুলুন গোলাপি ও আকর্ষণীয়! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধারালো তম হাতি-য়ার যার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি । কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের আশেপাশের খবর পৃথিবীর যেকোন প্রান্তে মানুষের কাছে নিমি-ষের মধ্যে পৌঁছে দিতে পারি। ঠিক তেমনি পৃথিবীর যেকোন প্রান্তের খবর আমরা নি-মিষে পেতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আমাদের প্রতিদিনের জীবনযাত্রায় জনপ্রিয় মাধ্যম হয়ে উঠছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র প্রতিভাকে তুলে ধরা যে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক ও বিভিন্ন দিক তুলে ধরা হয় । যার ফলে মানুষ অনেকখানি সচেতন হয় এবং সেখান থেকে শিক্ষা গ্রহণ করে । তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে এবং তার সাথে সাথে অবাক করে তোলে।

মেকআপ মেয়েদের একটি অত্যন্ত জনপ্রিয় প্রয়োজনীয় উপাদান । নিজেকে সুন্দরভাবে গুছিয়ে তোলার জন্য মেকআপ এর অবদান অনেকখানি । এই মেকআপ সঠিকভাবে করতে পারলে একেবারে পুরোপুরি মুখের মানচিত্র বদলে দেওয়া যেতে পারে । এমনটা মনে করে অনেকে । গায়ের রঙ তো দূরের কথা বরং পুরোপুরি চেহারাই বদলে ফেলা যেতে পারে মেকাপের দ্বারা । তাই মেকআপ ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে প্রতিটি মেয়েদের কাছে । কিন্তু কখনও কখনও এই মেকআপ ফেলে বি-পদে ।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি মেয়ে শুধুমাত্র মেকআপ এর মাধ্যমে কিভাবে নিজের মুখে চিত্র পাল্টে ফেলছে সময়ের সাথে সাথে । বিভিন্ন ধরনের মেকআপ এর মাধ্যমে বিভিন্ন রকম ভাবে সে তার চিত্র পাল্টে ফেলছেতার সেই মেকআপ করা ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গেছেন অনেকে । এসেছে অনেক মন্তব্য । তার পাশাপাশি তাঁর এই অভিজ্ঞতা কে কুর্নিশ জানিয়েছে অনেকে ।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button