“করোনা তুমি আমায় ধরোনা”, দারুণ সুরে মজার ছলে কবিতা বললেন পুরোহিত, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-দেশের এই মুহূর্তে যা অবস্থা তা সত্যিই খুব শোচ-নী-য় । একের পর এক মৃ-ত্যুসংবাদ আসছে আমাদের কানে ।মৃ-ত্যু-র মিছিলে ঘিরে ফেলেছে গোটা দেশকে । রীতিমতো নাজেহাল সরকার ।এমতাবস্থায় প্রতিবেশী দেশগুলো থেকে যথারীতি ভাবে সামর্থ্য অনুযায়ী সাহায্য করার জন্য এগিয়ে আসছে তারা ।

অক্সিজেন সিলিন্ডার থেকে শুরু করে করোনা যে সমস্ত সরঞ্জাম এর দরকার পড়ে সেই সমস্ত সরঞ্জামগুলি দরকার সেগুলি ইতিমধ্যে সরবরাহ করা হচ্ছে প্রতিনিয়ত বাইরের দেশ থেকে ।কিন্তু তারপরও কোন রকম ভাবে ঠেকানো যাচ্ছেনা ভারতের সং-ক্র-মণ-কে।

আমরা দেখেছিলাম যে এর আগের বছর যখন লকডাউন হয়েছিল তখন ঘর বন্দি হয়ে ছিলাম আমরা প্রত্যেকে এবং সে ঘরবন্দি থাকাকালীন আমরা নিজেদের প্রতিভাকে তুলে ধরেছিলাম এই সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী ছিলেন তারা তাদের প্রতিভা ও বিভিন্ন কার্যকলাপ এর মাধ্যমে উঠেছিলেন খবরের শিরোনামে ।

চারদিক থেকে একটাই প্রশ্ন কিভাবে মুক্তি মিলবে এই করোনা থেকে ? কিভাবে মানুষ বেঁচে থাকবে? নিতে পারবে সামান্য শ্বাস ? এই নিয়ে রয়েছে অনেকগুলি মতামত । কিন্তু বাস্তবে তার কোন অস্তিত্ব নেই । তবে বিভিন্ন ধরনের টোটকা বাজারে ঘোরাফেরা করছে । যেগুলি কখনো কখনো কাজে আসছে ব্যাপক পরিমাণে । যেমন জলের ভাব নেওয়া বা গরম জল খাওয়া বা লবঙ্গ দিয়ে চা খাওয়া ইত্যাদি নানান ধরনের ঘরোয়া টোটকা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তবে সম্প্রতি বাঙালি পুরোহিত দিলেন যে টোটকা তাতে অবাক সকলে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এক বাঙালি পুরোহিতকে বলতে শোনা গেছে যে করোনা আমায় ধরো না । তার বক্তব্য হচ্ছে যে যদি কোন বাচ্চা তার মাকে কাতর আবেদন করে যে মা আমায় মেরো না । তাহলে কি সেই মা কখনও সেই বাচ্চা কে মারতে পারে ? পারেনা । ঠিক এই পদ্ধতিতে করোনা কে বলতে হবে করোনা আমায় ধরো না । তাহলেই আর কারুর করোনা হবেনা । প্রাথমিকভাবে দেখে তাকে মানসিক অবসাদগ্রস্ত মনে হলেও তার এই বক্তব্য টি এখন কাপাচ্ছে নেট দুনিয়া ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button