সুপারস্টার শাহরুখ খানের পার্সোনাল বডিগার্ডের মাইনে জানেন? লজ্জায় ফেলে দেবে যেকোনো বড় কোম্পানির CEO কেও!

নিজস্ব প্রতিবেদন:-শাহরুখ খানের সম্পর্কে যতই বলব ততই যেন কম পড়ে যাবে । কারণ তিনি তো শুধুমাত্র একজন অভিনেতা নন । তার পাশাপাশি একজন সমাজ সেবক ।বিভিন্ন সময় বিভিন্ন গরীব দুঃস্থ মানুষদের দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে । খাবারের দায়িত্ব থেকে শুরু করে পড়াশোনা দায়িত্ব এমনকি হাসপাতালে ভর্তি করানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে প্রমাণ করে দিয়েছেন যে সবার উপর মানুষ সত্য তাহার উপর কেহ নাই ।

বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি কিং খান । তার অভিনীত ছবিগুলো হাউসফুল হবে না এমনটা হতেই পারে না। হারকে জিতনে বালোকো বাজিগার কেহেতে হে জনপ্রিয় হয়ে উঠেছিল তার মুখে । আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে আমি কোন অভিনেতার কথা বলতে চলেছি । একদমই ঠিক ধরেছেন আমি এই মুহূর্তে জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের কথা বলতে চলেছি ।

কিন্তু আজকের প্রতিবেদন সম্পূর্ণ আলাদা নিয়ে যার সাথে সরাসরি সম্পর্কযুক্ত রয়েছে শাহরুখ খানের জীবন । আমরা দেখেছি যে অভিনেতা এবং অভিনেত্রী রা বা কোন সেলিব্রিটিরা তাদের পার্সোনাল বডিগার্ড বা দেহরক্ষী নিয়ে ঘুরে বেড়ায় ।। কোন বিপদের গন্ধ পেলে সে সমস্ত দেহরক্ষীরা সে বিপদ থেকে তাকে বাঁচানোর চেষ্টা করে থাকে । এবং এর প্রচলন শুধুমাত্র যে এই প্রজন্মে ঘটেছে তেমন কিন্তু নয় । আগেকার যুগে অর্থাৎ রাজাদের আমল থেকে চলে আসছে এর প্রচলন ।

শাহরুখ খানের পার্সোনাল বডিগার্ড এর নাম হলো রবি সিং । লম্বা সুগঠিত চেহারার এই ব্যক্তি বার্ষিক আয় কত আপনার কি জানা আছে ? যদি জানা না থাকে বলবো আজকের প্রতিবেদনে । কিন্তু সেটি শোনার পর আপনার চক্ষুচড়কগাছ হবে সে ব্যাপারে আমি নিশ্চিত ।সে এই মুহুর্তের মধ্যে টেক্কা দিতে পারে বড় বড় সরকারি কর্মচারীদের কে ।

এতটাই বিশ্বস্ত এবং কাজের যে শাহরুখ খানের খাওয়া সিগারেট রাস্তায় ফেলে দিলে তিনি সেটা হাতে করে তুলে ডাস্টবিনে ফেলে দেন । অনুগামীদের থেকে রক্ষা করেন শাহরুখ খানকে । এর জন্য অবশ্য শাহরুখ খান থেকে মোটা অংকের মাইনে দেয় এবং এই মাইনে বলিউড ইন্ডাস্ট্রিতে সর্বোচ্চ । বার্ষিক ২.৫ কোটি টাকা ইনকাম করে এবং এর পরবর্তী জায়গাতে রয়েছে সালমান খানের বডিগার্ড দু’কোটি টাকা ইনকাম করে বার্ষিক ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button