স্টেট ব্যাংকে একাউন্ট আছে? তাহলে বাইক কেনার জন্য ব্যাংক দেবে ৩ লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত।

স্টেট ব্যাংকে একাউন্ট আছে? তাহলে বাইক কেনার জন্য ব্যাংক দেবে ৩ লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- নিজের পছন্দ মতন একটা বাইক কেনার ইচ্ছে কমবেশি আমাদের প্রত্যেকের থেকে থাকে। কিন্তু যে হারে বেড়ে চলেছে প্রতিনিয়ত বাইকের দাম তাতে এই ইচ্ছে থেকে অনেকেই বাধ্য হয়ে সরে আসে ।তবে আর সরে আসার কোনো উপায় থাকবে না। কারণ ভারতের সবথেকে বড় রাষ্ট্রীয় ব্যাংক আপনাকে বাইক কেনার জন্য দিচ্ছে লোন

এবং এই লোন পাবার জন্য আপনাকে ব্যাংকের কোন শাখা তে যেতে হবে না বরং বাড়িতে বসেই YONO অ্যাপ্লিকেশনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আপনার যদি কোন কারণে বাইক লোন এর প্রয়োজন পড়ে তাহলে আপনি YONO অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে অনলাইনে আবেদন করতে পারেন। তবে আবেদন করার জন্য কিছু শর্ত অবশ্যই জারি করা হয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে। সেই শর্তগুলি আমরা দেখে নেবো এক নজরে।

এই YONO অ্যাপের মাধ্যমে এই লোনের ক্ষেত্রে সর্বাধিক ৩ লক্ষ টাকা ঋণ নিতে পারবেন একজন গ্রাহক এবং সর্বনিম্ন ঋণ নেওয়ার মূল্য ২০ হাজার টাকা।

গাড়ির প্রকৃত দামের সর্বাধিক ৮৫ শতাংশ টাকা লোন নিতে পারবেন গ্রাহক।

এই লোন নিলে বর্ষিক সুদ দিতে হবে ১০.৫ শতাংশ হারে।

এই লোনের টাকা সরাসরি গ্রাহকের হাতে দেবে না ব্যাংক। এই টাকা জমা পরবে সরাসরি গাড়ি ডিলারের কাছে।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে এই লোন নেওয়ার প্রক্রিয়াকে এসবিআই ইজি বাইক রাইড নাম দেওয়া হয়েছে এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া চেয়ারম্যান দীনেশ খাড়া বলেছেন যে এই ধরনের অভিনব সিদ্ধান্ত আগামী দিনে মানুষকে তাদের পছন্দ বাইক কিনতে উৎসাহিত করবে এখন আর টাকা পয়সার জন্য পছন্দের বাইক কেনা থেকে বিরত থাকতে হবে না। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার প্রতিনিয়ত চেষ্টা করে গ্রাহকদেরকে উন্নত পরিষেবা প্রদান করার জন্য”। উৎসবের আমেজে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে জারি করা এই খুশির খবর পেয়ে আনন্দিত বহু বাইক প্রেমীরা।

,

Leave a Reply

Your email address will not be published.