সকলের বারণ সত্ত্বেও দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গেলেন বৃদ্ধ! ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-একটুর জন্য বাঁচলো প্রাণ । আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যাপকভাবে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃ-ত্যু অবধি । যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হিম হয়ে যাবে ।

আমরা বর্তমান প্রজন্মের মানুষরা প্রচন্ড পরিমানে ব্যস্ত হয়ে পড়েছি । তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তাড়াহুড়ো যেন আমাদের নিত্যসঙ্গী । এবং এই তাড়াহুড়োর কবলে পড়েই অনেকবার প্রাণ হারিয়েছে অনেকে । তার পাশাপাশি কখনও কখনও আইন ভেঙে বা ট্রাফিক আইন ভেঙে যাবার কারণে কিন্তু মানুষকে পড়তে হয়েছে বিপদের সম্মুখে এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি । তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি।

সম্প্রতি ফেসবুকে ও ইউটিউব এ একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি প্লাটফর্মে এক লোক চলন্ত ট্রেনে চাপতে যায়। আর তারপর ঘটে বিপত্তি । ভিডিওতে দেখা যাচ্ছে যে প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছেড়ে দিয়েছে এবং সেই লোকটি কোন কারণে ট্রেনে এ চাপতে গেছে । কিন্তু সে এই ব্যাপারে একদমই অবগত নয় ।

ট্রেনের পিছনে থাকা গার্ড তাকে শত বারণ করার পরও সে তার কথার তোয়াক্কা না করে চলন্ত ট্রেনে চাপতে গিয়েছিলো কিন্তু ট্রেন তার গতি বাড়িয়ে দেওয়ার কারনে সে চাপতে ব্যর্থ হয় । এই ভিডিও টি হাড় হিম করা একটি ভিডিও যেটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল । এর পাশাপাশি এই ভিডিও থেকে আমাদের শিক্ষা নেওয়া দরকার ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button