ডেলিভারি শুরু হয়ে গেছে Ola S1 ইলেকট্রিক স্কুটারের! জেনে নিন দামসহ এর দুর্দান্ত সব ফিচারগুলি!

নিজস্ব প্রতিবেদন :-বেশ কিছুদিন আগে আমরা জানিয়েছিলাম যে পেট্রোলের এই দুর্মূল্যের বাজারে সামনে রেখে ওলা কোম্পানি সম্প্রতি জারি করতে চলেছে একটি নতুন ইলেকট্রিক স্কুটার । এবং ইতিমধ্যে তার বিক্রি শুরু হয়ে গিয়েছে । তবে কিছুটা পরিবর্তন এসেছে রং এবং ডিজাইন এর ক্ষেত্রে । এবং এই নতুন স্কুটি নাম দেওয়া হয়েছে ওলা এস ওয়ান ।আসুন আমরা এই মুহূর্তে আজকের এ প্রতিবেদনের মাধ্যমে সরাসরি ভাবে জেনে নেই স্কুটার সম্পর্কে যাবতীয় ফিচারস অর্থাৎ কত দাম কত কিলোমিটার সর্বাধিক চলতে পারবে যাবতীয় তথ্য গুলি ।।

যে হারে বেড়ে চলেছে প্রতিনিয়তই পেট্রোল এবং ডিজেলের দাম তাতে ইলেকট্রিক স্কুটার আগামী দিনে এক আলাদা মাত্রা প্রভাব ফেলবে ভারতীয় বাজারে সে ব্যাপারে নতুন করে বলার অপেক্ষা রাখে না । ইতিমধ্যে অনেকেই ইলেকট্রিক স্কুটার কিনে নিয়েছে । বাজারে অনেক ধরনের স্কুটার রয়েছে ।

তবে এই স্কুটারটির ইলেকট্রিক স্কুটার নিমিষে ব্যাপারে নতুন করে আর বলার কোন অপেক্ষা রাখে না । তার কারণ এখানে এমন কিছু ধরনের আধুনিক ফিচার যুক্ত করা হয়েছে যা হয়ত একটা পেট্রোল চালিত দামি বাইক এর মধ্যে থাকে না আসুন দেখে নেব আমরা সেগুলো কি কি ।

এই স্কুটার এর ব্যাটারি ৫০ শতাংশ চার্জ দেয়া যায় মাত্র ১৮ মিনিটে। আর তাতেই এই স্কুটার চালানো যাবে ৭৫ কিলোমিটার। এই স্কুটার এর ডিসপ্লে ৭ ইঞ্চি আর তাতে অক্টো কোর থাকছে , তার সঙ্গে ৩জিবি । ফোনে থাকবে একটি অ্যাপ যার সাহায্যে অটোমেটিক লক আনলক করা যাবে এই স্কুটারে । এই স্কুটারেও সিটের নিচে থাকবে বুট।

বুট এতটাই বড় যে এতে দুটি হেলমেটও সহজেই ধরে যেতে পারে।স্কুটাররের রাইডিং-প্রতি ঘন্টায় ১১৫ কিলোমিটার।নর্মাল, স্পোর্ট এবং হাইপার।এই স্কুটরটিতে রং এর অপশন রয়েছে ১০টি।Ola S1 এর দাম ৯৯,৯৯৯ টাকা(এক্স শোরুম,Ola S1 এর pro এর দাম ১,২৯,৯৯৯টাকা এছাড়াও এছাড়াও OLA S1 ২,৯৯৯টাকা ইএমআই ইএমআই কেনা যাবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button