দুর্দান্ত ফিচার যুক্ত তিনটি নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল Darwin Evat কোম্পানি! জেনে নিন দামের তালিকা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানের এই দুর্মূল্যের বাজারে পেট্রোল এবং ডিজেলের দাম যে হারে বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষ বৈদ্যুতিক চালিত গাড়ি স্কুটার ওপর নির্ভরশীল হয়ে পড়ছে ধীরে ধীরে। এই পরিস্থিতিকে কাজে লাগিয়ে বিভিন্ন বাইক নির্মাণ কোম্পানি গুলি বাজারে প্রতিনিয়ত লঞ্চ করছে একাধিক আধুনিক প্রযুক্তি যুক্ত বৈদ্যুতিক গাড়ি।

সেই প্রতিযোগিতা নিজেদের নাম অন্তর্ভুক্ত করল darwin evat। সম্প্রতি এই সংস্থা জানিয়েছে যে তিনটি নতুন মডেলের বৈদ্যুতিক চালিত স্কুটার লঞ্চ করেছে তারা ভারতীয় বাজারে।এখনকার দিনের প্রতিটি ইলেকট্রিক স্কুটার এর মধ্যে আধুনিক প্রযুক্তি সংযুক্ত করা হচ্ছে। সেই মতো সংস্থার তরফ থেকে জানানো হচ্ছে যে এই ইলেকট্রিক স্কুটার এর মধ্যে জাপানি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

পাশাপাশি ব্যাটারির ক্ষমতা এতটাই ক্ষীণ যে আপনি একবার ফুল চার্জ দিলে 70 থেকে 120 কিলোমিটার পর্যন্ত যাতায়াত করতে পারবেন ।দিল্লিতে এই তিনটি স্কুটার এর উদ্বোধন করে বক্সার মেরি কম।Darwin সংস্থা তাদের এই তিনটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে মধ্যবিত্তের কেনার সামর্থ্যের মধ্যেই। এই স্কুটার গু-লি লঞ্চ করেছে ১ লক্ষ টাকার কম দামে।

এর দাম পরবে মোটামুটি ৬৮ হাজার থেকে ৮৬ হাজার টাকা । এই স্কুটারগু-লি মেক ইন ইন্ডিয়া । এবং এই নতুন সংস্থা স্কুটার উৎপাদনের জন্য দিল্লি এনসিআর-এ ৪৫০ কোটি টাকা বিনিয়োগ করে নতুন‌ একটি প্ল্যান্ট গড়ে তুলেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button