দেখে নিন 3 মাসের ভ্যালিডিটি সহ Jio-র দারুন সস্তা এই 5 টি প্ল্যান! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে ভারতের টেলিকম বাজারে জনপ্রিয় একটি সংস্থা হচ্ছে রিলায়েন্স জিও। বিগত কয়েক বছর ধরে ভারতের টেলিকম বাজারে নিজেদের আধিপত্য বিস্তার করে রেখেছে এই টেলিকম সংস্থা। মুকেশ আম্বানির এই সংস্থাটি বহু পুরনো টেলিকম সংস্থাগুলিকে পিছনে ফেলে দিয়েছে । এই মুহূর্তে দাঁড়িয়ে অন্যান্য টেলিকম সংস্থাগুলির অবস্থা রীতিমতো শোচনীয় । কারণ প্রতিনিয়ত জিও থেকে যে ধরনের অফার গুলি জারি করা হয় তা অত্যন্ত লোভনীয়। যার ফলে সেই সমস্ত অফারগুলি কেউ হাতছাড়া করতে চায়না ।

এবং এর জন্য প্রতিনিয়ত কয়েক লক্ষ কাস্টমার যুক্ত হচ্ছে রিলায়েন্স জিওর সাথে ।আজকে প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো সব থেকে লাভজনক পাঁচটি রিলায়েন্স জিও প্ল্যান সম্পর্কে যেগুলি আপনাকে অন্যান্য প্ল্যানের তুলনায় অধিক পরিমাণে সুবিধা প্রদান করবে।প্রসঙ্গত উল্লেখ্য 14 দিন থেকে শুরু করে 365 দিনের প্ল্যান ইতিমধ্যে জারি করা রয়েছে রিলায়েন্স জিওর তরফ থেকে। আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যাদের হয়তো বাড়িতে ওয়াইফাই রয়েছে ।তাই অতিরিক্ত মাত্রায় ডাটা প্যাক ভরানোর দরকার পড়ে না তাদেরকে ।তাদের জন্য যেমন সুবিধা রয়েছে পাশাপাশি সুবিধা রয়েছে সেই সমস্ত মানুষদের জন্য যাদের প্রতিনিয়ত 1 জিবি এর উপরে ডাটার প্রয়োজন পড়ে।

) 329 টাকার প্ল্যান:- এই প্ল্যানের বৈধতা থাকছে 84 দিন পর্যন্ত সর্বমোট আপনি 6 জিবি ডাটা পেয়ে যাবেন। তার পাশাপাশি পাবেন মোট 1000 এসএমএস প্রেরণ করার সুবিধা এবং বিনামূল্যে ভয়েস কলের সুবিধা থাকছে এই ডাটা প্যাক এর সাথে।
)555 টাকার প্ল্যান:- এই প্ল্যানের বৈধতা থাকছে 84 দিন পর্যন্ত। সর্বমোট আপনি 126 জিবি ডাটা পেয়ে যাবেন অর্থাৎ দৈনিক আপনি 1.5 জিবি করে ডাটা পাবেন ।তার পাশাপাশি প্রতিদিন 100 টা করে এসএমএস প্রেরণ করার সুবিধা পাবেন এছাড়া বিনামূল্যে ভয়েস কলের সুবিধা তো রয়েছে।

) 599 টাকার প্ল্যান:- এর মেয়াদ 84 দিন। প্ল্যান চলাকালীন প্রতিদিন 2 জিবি করে ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা দেবে জিও৷প্রতিদিন 100 টি SMS পাঠাতে পারবেন। এর পাশাপাশি Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।
)888 টাকার প্ল্যান:- এই প্লান এর মেয়াদ হচ্ছে 84 দিন এবং সর্বমোট আপনি 173 জিবি ডাটা পেয়ে যাবেন অর্থাৎ প্রতিদিন 2 জিবি করে ডাটা পাচ্ছেন এবং 100 টা করে এসএমএস প্রেরণ করার সুবিধা পাচ্ছেন প্রতিদিন। এই প্ল্যানে Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

) 999 টাকার প্ল্যান:- এই প্ল্যানেরও মেয়াদ 84 দিন। প্রতিদিন 3 জিবি করে ডেটা পাবেন। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা থাকছে৷প্রতিদিন 100 টি SMS পাঠাতে পারবেন। এছাড়াও Jio অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button