মাত্র ২১৯০ টাকায় কিনুন wifi কানেক্টিভিটি যুক্ত নতুন ট্যাবলেট! দুর্দান্ত অফার দিচ্ছে Amazon! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে প্রতিনিয়ত বেড়েই চলেছে স্মার্টফোনের চাহিদা স্মার্টফোনের মাধ্যমে যেমন আমরা গেম খেলতে পারি তেমনি যোগাযোগ ব্যবস্থাকে অক্ষুন্ন রাখতে পারি বিভিন্ন মানুষের সাথে ।. তার পাশাপাশি আরও একাধিক কাজকর্ম করতে পারি স্মার্টফোনের মাধ্যমে। কিন্তু যত দিন যাচ্ছে তত মানুষের চাহিদা আরো উন্নত হচ্ছে। ছোট স্ক্রিনযুক্ত স্মার্টফোনের আর মন ধরছেনা।

তাই কম্পিউটার বা ল্যাপটপের দিকে ঝোঁক বাড়ছে প্রতিনিয়ত। কিন্তু কম্পিউটার এবং ল্যাপটপের দাম অনেকের ধরাছোঁয়ার বাইরে ।তারই পরিপ্রেক্ষিতে বাজারে প্রতিনিয়ত বেড়েই চলেছে ট্যাবলেট এর চাহিদা ।বিশেষ করে লকডাউন এর সময় ওয়ার্ক ফ্রম করতে গিয়ে এবং ই লার্নিং এর জন্য এটা র চাহিদার অতিরিক্ত মাত্রা বেড়ে গেছে। আপনি যদি একটা কম দামি ভালো ট্যাবলেট এর সন্ধানে থেকে থাকে তাহলে হতে পারে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।

SHIVANSH DATAWIND UBISLATE 7W WiFi Tablet:-
Amazon-এর সবচেয়ে সস্তা ওয়াইফাই কানেক্টিভিটি যুক্ত ট্যাবলেটের তালিকার শীর্ষে রয়েছে এই SHIVANSH DATAWIND UBISLATE 7W WiFi Tablet। ৭ ইঞ্চি ডিসপ্লে সহ আসা এই ট্যাবলেটটির আসল দাম ৪,৯৯০ টাকা, তবে Amazon-এ বিপুল ছাড়ের পর গ্রাহকরা মাত্র ২,১৯০ টাকায় এটি কিনতে পারবেন। একে আপনি আপনার বাড়ির ওয়াইফাই-এর সঙ্গে কানেক্ট করে গেম খেলা থেকে শুরু করে সিনেমা দেখা সবকিছুই করতে পারবেন। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হল, এটি আকারে বেশ ছোটো ও হালকা হওয়ায় এটিকে আপনি যে কোনো জায়গায় নিয়েও যেতে পারবেন।

I KALL Wi-Fi Tablet :- এই ট্যাবলেটের রয়েছে 7 ইঞ্চি ডিসপ্লে আর পাশাপাশি যেকোনো ধরনের সিনেমা দেখা গেম খেলা এবং অনলাইনে পড়াশোনা করার জন্য উপযুক্ত হচ্ছে এই ট্যাবলেটটি । বর্তমানে এইটার দাম 5999 টাকায়। তবে ঘাবড়াবার কোন দরকার নেই। আপনি এই ট্যাবলেট পেয়ে যাবেন মাত্র 3999 টাকাতে 3 জিবি র‌্যাম এবং 16 জিবি স্টোরেজ এটি আপনাকে প্রদান করবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button