তবে কি গ’র্ভবতী হলেন নেহা কক্কর? ‘বেবি বাম্প’ নিয়ে ধরা পড়লেন তিনি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ফের আরও একবার চা-ঞ্চল্য ছ-ড়িয়ে পড়েছে গোটা নেট দুনিয়াতে এবং এবারের আলোচনার মূল কেন্দ্রবিন্দু নেহা কক্কর । জনপ্রিয় এই গায়িকা কে নিয়ে কৌতুহল থেকেই থাকে তার অনুরাগীদের সর্বদা । কখন কোথায় যাচ্ছে কিভাবে জীবন যাপন করছে তার যাবতীয় খুঁটিনাটি তথ্য গোপন রাখতে চায় তার অনুরাগীরা। বেশ কিছুদিন আগে অর্থাৎ নেহা কক্করের বিয়ের এক মাসের মধ্যে হঠাৎ করে তার বেবি বাম্প প্রকাশ্যে এসেছিল ।

যার ফলে উত্তেজনা ছড়িয়ে ছিল গোটা নেট মাধ্যমে । তার পাশাপাশি সৃষ্টি হয়েছিল স-মালোচনা । কিন্তু পরবর্তী ক্ষেত্রে জানা যায় যে এটি শুধুমাত্র একটি মিউজিক ভিডিওতে অভিনয় করার জন্য এই ধরনের বেশ ধারণ করা হয়েছে । সংগীত জগতে এক জনপ্রিয় গায়িকা একটি রিয়েলিটি শো মাধ্যমে জানিয়েছিলেন যে ছোটবেলায় তার বাবা সিঙ্গারা বিক্রি করতেন। ভাই টনি কক্কর কে নিয়ে তিনি মুম্বাই চলে আসেন স্বপ্নপূরণের তাগিদ এ ।

তারপরে দাঁতে দাঁত চেপে চলে লড়াই। অস্তিত্ব টিকে থাকার লড়াই । অবশেষে আসে সফলতা।এই মুহূর্তে ভারতবর্ষের বলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় গায়িকা হলেন তিনি । তবে সম্প্রতি তিনি বিবাহ বন্ধনে আ-বদ্ধ হয়েছেন এবং যাকে বিয়ে করেছেন তিনিও একজন গায়ক নাম রোহন প্রীত সিং। সম্প্রতি হানি সিং নেহা কক্কর এবং তার ভাই টনি কক্কর মিলিতভাবে একটি গান প্রকাশ করেছে যার নাম কাটা লাগা । এই গানটি ঘিরে সৃষ্টি হয়েছে সমালোচনা ।

কারণ দর্শকদের মনে তেমনভাবে দাগ কাটতে পারেনি নতুন এই গানটি । কিন্তু সেই গানের শু-টিং করতে গিয়ে হঠাৎ করে ফের আরও একবার বেবি বাম্প প্রকাশ্যে আসে নেহা কক্করের । তবে এটি অভিনয় করার জন্য ইচ্ছাকৃতভাবে করা হয়েছে নাকি আসলেই তা এখনো পর্যন্ত বুঝে ওঠা সম্ভব হয়নি তবে ইতিমধ্যে সে ভিডিওটি এবং ঘটনাটি নজর এড়ায়নি দর্শকদের ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button