Airtel, Vi, Jio কে টেক্কা দিতে মাত্র 107 টাকায় 3 মাসের আনলিমিটেড প্ল্যান নিয়ে আসছে BSNL! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-ডিজিটাল ভারতের স্বপ্ন দেখিয়ে রীতিমতো বিপদের মুখে ঠেলে দিয়েছে বেসরকারি টেলিকম সংস্থার। এই তালিকায় রয়েছে এয়ারটেল ভোডাফোন জিও। যারা বিগত কয়েকদিন আগে এমনটা ঘোষণা করেছে যে প্রতিটি প্ল্যানের মূল্য 20 থেকে 25 শতাংশ বৃদ্ধি করতে চলেছে তারা ।গত পয়লা ডিসেম্বর থেকে সেই সমস্ত নিয়ম কার্যকর হয়েছে দেশজুড়ে। যার ফলে চরম বিপদের মুখে রয়েছে এই সমস্ত সাধারণ খেটে খাওয়া মানুষেরা ।বলতেই পারেন এক প্রকার যে গাছে উঠিয়ে মই কেড়ে নেওয়ার মতন অবস্থা সৃষ্টি হয়েছে। কিন্তু এমতাবস্থায় দেশবাসীকে রক্ষা করতে এগিয়ে এসেছে বিএসএনএল।

অন্যান্য বেসরকারি টেলিকম সংস্থার গুলির মতন বিএসএনএল কিন্তু বেসরকারি নয়। এটি একটি সরকারি অধীনস্থ সংস্থা। এর সম্পূর্ণ নাম হলো ভারত সঞ্চার নিগম লিমিটেড। গত বেশ কয়েক বছর ধরে বিএসএনএলের বাজার তেমনভাবে পরিলক্ষিত হচ্ছে না ।

কারণ এই সমস্ত বেসরকারি টেলিকম সংস্থার গুলি এত লোভনীয় অফার দিয়েছিল যে সাধারণ মানুষেরা ভুলে গিয়েছিল এই বিএসএনএল কে ।কিন্তু বিপদের সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বিএসএনএল ।মাত্র 107 টাকা রিচার্জে আপনি পাবেন 90 দিন এর আনলিমিটেড কল এবং ডাটার সুবিধা। একদম ঠিক ধরেছেন।

দেশবাসীকে বিপদের হাত থেকে রক্ষা করতে এবং তাদের পাশে এসে দাঁড়াতে সম্প্রতি একটি নতুন প্ল্যান জারি করেছে বিএসএনএল এবং এই প্ল্যান এর মাধ্যমে আপনি 107 টাকা রিচার্জ করে 90 দিনের বৈধতা পেতে পারেন।এক নজরে দেখে নেওয়া যাক বিএসএনএলের এই 107 টাকা প্রিপেড প্ল্যানে গ্রাহকরা কি কি সুবিধা পাচ্ছে?

এই প্রিপেড প্ল্যানে গ্রাহকদের 10 জিবি ডেটা দিচ্ছে বিএসএনএল। সেই সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও প্রতিদিন 100 টি এসএমএস পেয়ে যাবেন গ্রাহকরা। প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে 90 দিন। সঙ্গে ইনকামিং কলের সুবিধা পাবে গ্রাহকরা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button