এই দীপাবলিতে আকর্ষণীয় কম দামে বাড়িতে নিয়ে আসুন ডবল-ডোর ফ্রিজ! রইল তালিকা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত ও বাড়তে থাকা নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামের সাথে পাল্লা দিয়ে বেড়ে চলেছে বিভিন্ন আসবাবপত্র যন্ত্রপাতির দাম ।কিন্তু সেই অবস্থায় দাঁড়িয়ে বিভিন্ন ই-কমার্স সাইটগুলো পুজো উপলক্ষে অনেকগুলি অফার প্রদান করছে তাদের গ্রাহকদের কে ।সম্প্রতি আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল এর অফার চলছে ।যদিও সেটি এই মুহূর্তে অন্তিম পর্যায়ে এসে উপস্থিত হয়েছে। কিন্তু এখানে আপনি বিভিন্ন ইলেকট্রনিক্স জিনিস ফ্রিজ স্মার্টফোনটি ল্যাপটপ ইত্যাদি পাবেন একদম কম দামে দেখে নিন এই মুহূর্তে ফ্রিজের সেই সমস্ত তালিকা তালিকা যাদের দাম হয়তো বর্তমান সময়ে অনেক বেশি কিন্তু এই অফারে পাচ্ছেন অত্যন্ত কম দামে।

১) GODREJ 265L: এই ফ্রিজটিও আপনি কিনতে পারবেন ২৪,৯৯৯ টাকায়। এই আমাজন সেলে ফ্রিজটির আসল দামের ওপর দেওয়া হচ্ছে পুরো ৫ হাজার টাকা ছাড়। এতে রয়েছে মাল্টি ইনভারটার টেকনোলজি। এছাড়াও আপনি এই ফ্রিজে পাবেন ইন্টেলিজেন্ট অ্যামবিয়েন্ট টেকনোলজি , ময়েস্ট লক টেকনোলজি এবং পিইউএফ ইনসুলেশন।

২) AMAZONBASICS 335L :- এই ফ্রিজে আপনি পেয়ে যাবেন ইলেকট্রিক থার্মোস্ট্যাট এছাড়া পাঁচটি গ্লাস সেল এবং এলইডি লাইটের আলাদা ইনার কম্পার্টমেন্ট এই মুহূর্তে এই বৃষ্টি আপনি ভাবেন 28999 টাকায় যার বর্তমানে অন্যান্য সময় মূল্য হচ্ছে 50909 টাকা।

৩) WHIRLPOOL NEO FRESH 265 L : ফ্রিজের দুনিয়ায় বিশেষ জনপ্রিয় এই WHIRLPOOL কোম্পানির ফ্রিজ। এই সংস্থার ২৬৫ লিটারের ফ্রিজ আপনি আমাজনে পেয়ে যাবেন মাত্র ২৩,৫০০ টাকায়। আমাজন সেলে মোট দামের ওপর থাকছে ৯,১০০ টাকার ছাড়। এতে রয়েছে 6th সেন্স ডিপফ্রিজ টেকনোলজি যার মাধ্যমে কোনোরকম স্টেবিলাইজার ছাড়াই অপারেট করা যায় এটি।

৪)SAMSUNG 253 L :- স্যামসাংয়ের এই ডবল ডোরের ফ্রিজ টির মধ্যে রয়েছে ইনার ইনভার্টার অর্থাৎ কোনো রকম স্টেবিলাইজার ছাড়া আপনি এইটিকে ব্যবহার করতে পারবেন তার পাশাপাশি রয়েছে এনার্জি সেভিং অ্যালার্ম। এই ফ্রিজটির দাম রাখা হয়েছে 23490 টাকা দামের তুলনায় 5500 টাকা ছাড় দেওয়া হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button