বড় খবর : প্রচন্ড রাগে বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী! এবার কি তৃণমূলে যোগ দেবেন? তোলপাড় রাজনৈতিক মহল!

নিজস্ব প্রতিবেদন :- শ্রাবন্তী চ্যাটার্জী যাকে নিয়ে একাধিকবার নানান ধরনের সমালোচনা সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ব্যক্তিগত জীবনে জন্য দখল করেছিলেন খবরের শিরোনাম। তবে বিধানসভা ভোটের আগে কোথাও যেন তার মাত্রা বেড়ে গিয়েছিল। কারণ পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগে শ্রাবন্তী চ্যাটার্জী কে বাংলা বিরোধীদল বিজেপিতে যোগ দিতে দেখা গিয়েছিল। যদিও বিজেপি যে বাংলা বিরোধী সেটা অনেকেই মনে করেন আবার অনেকে মনে করেন না।

এ ব্যাপারে রয়েছে গভীর দ্বিমত। বিধানসভা ভোটে বেহালা পশ্চিম প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং তিনি আশাবাদী ছিলেন যে ভোটে তিনি জয়লাভ করবেন ।কিন্তু ব্যাপক ব্যবধানে তাকে হার স্বীকার করতে হয়েছিল। ফলাফলের দিন সেই ঘোষণা প্রকাশিত হবার পর শ্রাবন্তী চ্যাটার্জী কিছুটা হলেও ভেঙ্গে পড়েছিলেন। যদিও প্রকাশ্যে তিনি কিছুই বলেননি।

কিন্তু অন্দরমহল সূত্রের খবর থেকে এমনটা জানা গিয়েছিল যে কিছুটা হলেও মানসিক বিপর্যস্ত হয়ে পড়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তবে এবার শ্রাবন্তী চ্যাটার্জী প্রকাশ্যে খোলা চিঠির মাধ্যমে জানালেন যে তিনি বিজেপি দল ত্যাগ করলেন অর্থাৎ বিজেপির সাথে কোন সম্পর্ক নেই। সেটি তিনি প্রকাশ্যে জানালেন। সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জী একটি টুইট করেন যেখানে তিনি লেখেন যে বিজেপি নামক দলটি সাথে তার আর কোন সম্পর্ক নেই।

বাংলা কে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে কোনো রকম কোনো আলোচনা বা আদর্শ বিজেপি দলের মধ্যে নেই এবং মূলত এই কারণের জন্য তিনি বিজেপি ছাড়লেন। তাহলে কি তৃণমূলে যোগ দিতে চলেছে শ্রাবন্তী চ্যাটার্জী ?এ ব্যাপারে কিন্তু স্পষ্ট কোনো ধারণা এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তবে অনেকে এমনটা মনে করছেন যে যেহেতু শ্রাবন্তী জন্মদিনে মমতা বন্দ্যোপাধ্যায় তাকে উপহার পাঠিয়েছিলেন তাই খুব সম্ভবত শ্রাবন্তী এবার তৃণমূলে যোগ দিতে চলেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button