সিউড়িতে বাসে চড়ে ঘুরে বেড়াচ্ছে বাংলার স্পাইডারম্যান! ভিডিও দেখে হেসে খুন সকলে।

নিজস্ব প্রতিবেদন :- বিগত কয়েকদিন ধরেই হঠাৎ করে দেখতে পাওয়া যাচ্ছে কোন কোন জায়গাতে স্পাইডারম্যানকে। না ঘটনাটি কোন গল্প রুপকথা নয় একদমই বাস্তবসম্মত। এবার সেই স্পাইডারম্যানকে দেখা গেল সিউড়ি বাস স্ট্যান্ড। বোলপুর গামী একটি বাস ,স্ট্যান্ড থেকে রওনা দিচ্ছে নিজের গন্তব্যে যাওয়ার জন্য তখনই বাসের পেছনে চাপার চেষ্টা করতে দেখা গেল এক স্পাইডারম্যানকে।

প্রথমবার চেষ্টা ব্যর্থ হয়েছিলেন কিন্তু দ্বিতীয়বার সফল হলেন ।আর তারপর থেকেই শুরু হয়ে গেল একাধিক ক্রিয়া-কলাপ যেটা দেখে রীতিমতো হেসে লুটোপুটি সেখানকার উপস্থিত স্থানীয় ব্যক্তিরা। প্রথম দিকে হঠাৎ এমন স্পাইডারম্যান দেখে স্থানীয়রা হতচকিত হয়ে পড়লেও পরে ভালভাবেই বুঝতে পারেন কেউ স্পাইডারম্যানের পোশাক পরে এই ভাবে মজা করছেন। এলাকায় উপস্থিত ব্যক্তিরা এই ঘটনায় বেশ মনোরঞ্জিত।

মনোরঞ্জিত না হওয়ার কারণ কিছু নেই, কারণ যেভাবে ওই ছদ্মবেশী ওই স্পাইডারম্যান নিজের কেরামতি দেখিয়েছেন তাতে হাসিতো পাবেই।কিন্তু সবার মনে প্রশ্ন জাগছে নিজেকে এই স্পাইডারম্যান এই পোশাকে আড়ালে কোন মানুষ রয়েছে তা কিন্তু এখনও অবধি জানা যায়নি। তবে সিউড়ি নয় এর আগে প্রথমবারের মতন এই মানুষের হাস্যকর ক্রিয়া-কলাপ দেখা গিয়েছিল দুর্গাপুর সিটি সেন্টার বাস স্ট্যান্ডে।

কখনো বাসের ছাদে চেপে লাফালাফি করা কখনও আবার এক ছাদ থেকে অন্য ছাদে লাফিয়ে চলে যাওয়া। আবার কখনো জাংসন মল এর সামনে ট্রাফিক পুলিশ হিসেবে নিজেকে নিযুক্ত করা সবকিছুই কেরামতি দেখিয়েছিল এই নকল স্পাইডারম্যান। যা দেখে গোটা দুর্গাপুর বাস রীতিমতো হেসে লুটোপুটি খেয়েছি গত কয়েকদিন ধরেই। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও গু-লি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button