ফাঁকা প্লেনের মধ্যে অসাধারণ ভঙ্গিতে নাচলেন সুন্দরী এয়ার হোস্টেস! প্রশংসার ঝ’ড় উঠেছে নেট দুনিয়ায়! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বিমানে যে সমস্ত বিমানসেবিকা থাকে তাদের রূপ সম্পর্কে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । মূলত এই চাকরি রূপ দেখেই হয়ে থাকে অত্যন্ত সুন্দর দেখতে এই সমস্ত বিমান সেবিকাদের ব্যবহার অত্যন্ত ভাল হয় । এটা তারাই একমাত্র উপলব্ধি করতে পারবে যারা বিমানে পরিষেবা ইতিমধ্যে গ্রহণ করেছে । বেশ কিছুদিন আগে ভাইরাল হয়েছিল সিংহলি ভাষার একটি গান যার নাম মানি কে মাগে হিতে ।

এই গানের ভাষার তাৎপর্য অর্থ কেউ বুঝতে না পারলেও নিজের মতন করে এক্সপ্রেশন দিয়ে ভিডিও তৈরি করতে শুরু করে দেয় আপামর ভারতবাসী । অভিনেতা থেকে শুরু করে অভিনেত্রী এমনকি গায়ক-গায়িকা সাধারণ মানুষরা একই ছন্দে তাল মিলায় । অপরদিকে এই ভাষার পরিপেক্ষিতে নিজের আঞ্চলিক ভাষার সুর দিয়ে নতুন অঙ্গীকারে আরও অনেক ধরনের গান প্রকাশ করতে থাকে অনেকে । তবে তার মধ্যে বাংলা ভার্সনে দুইটি গান ভীষণভাবে ভাইরাল হয়েছে ।

তার পাশাপাশি বাংলাদেশের হিরো আলমের গাওয়া বাংলা ভার্সনটি নেটদুনিয়া তো ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । তবে হাস্যকর মুহূর্ত সৃষ্টি হয়েছে অনেকটা এমনটা বললে খুব একটা ভুল হবেনা । কিন্তু এবার সমস্ত কিছুকে ছাপিয়ে খালি বিমানের মধ্যে পোশাক পরা অবস্থায় এই গানের সাথে কোমর দোলাতে দেখা গেল সুন্দরী এক বিমানসেবিকা কে ।

নেটদুনিয়ায় ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ফাঁকা বিমানের মধ্যে অফিশিয়াল পোশাক ও মাথায় টুপি পড়ে নাচছেন এক মিষ্টি মেয়ে। ছোট ছোট চুলে তার সৌন্দর্য খুবই স্নিগ্ধরূপে ধরা দিয়েছে। এই মিষ্টি বিমানসেবিকার নাম আয়াত আফরিন। ফাঁকা প্লেন দেখে সুযোগটি হাতছাড়া করেননি আয়াত। তার সহকর্মীকে দিয়ে এই ভিডিওটি সুট করে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।ইতিমধ্যেই ভিডিওটিতে 13 মিলিয়নেরও বেশী ভিউজ হয়েছে। শুধুমাত্র তাই নয় ঝড়ের বেগে শেয়ার হওয়ার পাশাপাশি রয়েছে লাইক এবং কমেন্টের ছড়াছড়ি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button