‘ইউভানকে নিয়ে খুব ভালো থাকো শুভশ্রী’;শুভেচ্ছা জানালেন প্রাক্তন প্রেমিক দেব,ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে আমরা সকলেই কম—বেশি চিনি। একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন এই নায়িকা। যদিও বর্তমানে মা হওয়ার পর থেকেই অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শুভশ্রী।একরত্তি ছেলেকে নিয়েই সারাটা দিন সময় কাটে তার।

তবে খুব শীঘ্রই তার পূর্ব অভিনীত দুটি ছবি মুক্তি পেতে চলেছে যা করোনা পরিস্থিতির কারণে আটকে গিয়েছিল। নিজের পছন্দের অভিনেত্রীকে আবারো পর্দার জগতে দেখার জন্য আগ্রহ রয়েছে সকলের মনেই। কিন্তু এরই মধ্যে আবারও প্রাক্তন প্রেমিককে নিয়ে সংবাদ শিরোনামে এলেন শুভশ্রী।

প্রসঙ্গত সম্প্রতি কিছুদিন আগেই ভাইরাসে আ-ক্রা-ন্ত অবস্থা থেকে সুস্থ হয়ে উঠেছেন নায়িকা। গতকাল ছিল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর তৃতীয় বিবাহ বার্ষিকী।এদিন ছেলে ইউভানকে নিয়েই ঘরোয়াভাবে বিবাহ বার্ষিকী উদযাপন করে কেক কাটতে দেখা যায় তাদের। সেইসব মুহূর্ত ছবি দুজনেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

এই ছবিগুলি দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিলেন নেটিজেনরা। এমনকি শুভশ্রীর প্রাক্তন প্রেমিক দেবও নিজেকে আটকে রাখতে পারেননি।নিজের প্রাক্তন প্রেমিকার বিবাহ বার্ষিকী উপলক্ষে এদিন দেব শুভশ্রী কে উদ্দেশ্য করে জানান, তুমি ইউভানকে নিয়ে খুব ভালো থেকো শুভশ্রী!দেবের এই শুভেচ্ছা পাওয়ার পর অত্যন্ত খুশি হয়েছেন নায়িকাও। যদিও প্রাক্তন মনোমালিন্যবশত হয়তো তিনি কোনো রকম প্রতিক্রিয়া জানাননি।

রাজ চক্রবর্তীর সাথে সম্পর্কে আসার আগে অভিনেতা দেবের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল শুভশ্রীর। কিন্তু পরে আচমকাই এই সম্পর্কে মনোমালিন্যের কারণে ভাঙ্গন দেখা দেয়।এই সময়ে মানসিকভাবে অত্যন্ত ভে-ঙে পড়েছিলেন অভিনেত্রী। যার ফলস্বরুপ অভিনয় জগৎ থেকেও তিনি দূরে সরে গিয়েছিলেন।ঠিক এর কিছুদিন পর 2015 সালে যখন তিনি অভিমান চলচ্চিত্রে অভিনয় করার জন্য উপস্থিত হন তখন রাজ চক্রবর্তীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন।

খুব শীঘ্রই এই তারকা দম্পতির বাগদান সহ অন্যান্য বিবাহের অনুষ্ঠান সম্পন্ন হয়। 2018 সালে বিয়ে করেছিলেন রাজশ্রী জুটি।এরপর গত বছর লকডাউন চলাকালীন সময়ে অন্তঃসত্ত্বা হন শুভশ্রী। সেপ্টেম্বর মাসে তিনি জন্ম দেন একমাত্র পুত্র ইউভানকে। জন্মের পর থেকেই সকলের মধ্যে নিজের জায়গা করে নিয়েছে শুভশ্রীর ছেলে ইউভান। নেটদুনিয়ায় ক্রমাগত মা এবং বাবার সাথে তার নানান ধরনের ছবি ভাইরাল হতে থাকে। মাত্র সাত মাস বয়স হলেও বর্তমানে এই খুদের ভক্তসংখ্যা কিন্তু নেহাতই কম নয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button