জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ‘দিদি নং 1’ রচনা ব্যানার্জী! নিজের মুখে জানালেন সে কথা। রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয়জগতে রচনা ব্যানার্জীর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে এ ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না । কারণ যে মুহূর্তে বাংলার অভিনয় জগত সম্পূর্ণ রকমভাবে ডুবে যেতে শুরু করেছিল সেই মুহূর্তে থেকে কিন্তু অভিনয় দক্ষতা দিয়ে আবার বাংলা ইন্ডাস্ট্রিকে বিশ্ব দরবারে তুলে ধরে যে সমস্ত অভিনেতা অভিনেত্রী তাদের মধ্যে রচনা ব্যানার্জি অন্যতম।

এখন ১০-১২ বছর ধরে তাঁকে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসেবে দেখা যাচ্ছে । এবং মানুষ তাকে ব্যাপক পছন্দ করেছে সেই ভূমিকাতে । কিন্তু অনেক অনুরাগীদের মনে প্রশ্ন আসে যে একসময় দিদি নাম্বার ওয়ান শেষ হয়ে যাবে তখন তিনি কী করবেন ।

এই ধরনের যাবতীয় প্রশ্ন প্রতিনিয়ত রচনা ব্যানার্জীর কাছে আসতে শুরু করেছিল । বিগত কয়েকমাস তার পারিবারিক কিছু সমস্যার জন্য সময় একদম ভালো যাচ্ছে না তার বাবা অসুস্থ ছিলেন এবং মা অসুস্থ রয়েছেন । কিন্তু এরই মাঝে খানিকটা সময় বের করে অনুরাগীদের সাথে জমিয়ে আড্ডা দিতে এসেছিলেন রচনা ব্যানার্জি সেখানে তিনি তুলে ধরলেন অনুরাগীদের সেই প্রশ্নের কথা ।

যে সমস্ত ভক্তদের মনে প্রশ্ন ছিল যে রচনা ব্যানার্জি নিজে কি করতে চলেছে সেই সমস্ত অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি লাইভ ভিডিওর মাধ্যমে । তিনটি অপশন রয়েছে তার কাছে । তিনি জামা কাপড়ের ব্যবসা শুরু করবেন ,নইলে খাবারের দোকান খুলবেন নইলে অভিনয় শেখার জন্য ইনস্টিটিউশন খুলবে । কিন্তু তিনি করবেন সে ব্যাপারে তিনি খোলামেলা কোনো উত্তর দেননি ।

বেশ কিছুক্ষণ লাইবে থাকার পর তিনি শেষের দিক করে মনটা জানান যে বিশ্বকর্মা পূজার পরের দিনই তার নতুন একটি লোগো লঞ্চ হবে ফেসবুকে স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মনে প্রশ্ন এসেছিল কিসের লোগো । তার উত্তর রচনা ব্যানার্জি জানিয়েছেন সম্প্রতি তিনি রচনা ক্রিয়েশন খুলতে চলেছে । সেই ব্র্যান্ডের লোগো ফেসবুকে রাত বারোটার পর লঞ্চ করা হবে। যার ফলে উৎসাহ ছিল অনুরাগীদের চোখে পড়ার মতন । তার এই নতুন অধ্যায় কে রীতিমত সাদর আমন্ত্রণ জানিয়েছে তার অনুরাগীরা। ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button