মাত্র ১৬ বছর বয়সে পা-লিয়ে বিয়ে করে শাশুড়ির হাতে ঝাঁ-টা’র বা-ড়ি খেলো নতুন বউ , তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শ-ক্তি-শালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি, মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি।সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হলো একটি দারুন মজার মুহূর্তের ভিডিও। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোন একটি একেবারেই অল্প বয়সী যুবক—যুবতী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

বিয়ের পর তারা নিজেদের বাড়িতে উপস্থিত হলে দুই বাড়ি থেকেই রীতিমতো ঝাঁটা পি-টা করে তাদেরকে বিদায় করা হয়। ভিডিওটিতে সকলের অভিনয় দেখে হেসে খু-ন হয়েছেন দর্শকেরা।যেভাবে একটি বাস্তব সমাজের চিত্র ভিডিওতে তুলে ধরা হয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

প্রথমে ভিডিওটিকে দেখে মনে হয়েছিল একেবারেই আসল ভিডিও। কিন্তু কিছুক্ষণ সময় পেরোনোর পর বোঝা যায় অভিনয় দক্ষতা প্রকাশ করার উদ্দেশ্যেই নেট নাগরিকদের জন্য এই ভিডিওটি বিশেষ ভাবে বানানো হয়েছে। যাইহোক এই ভিডিওটিকে দর্শকেরা অনেকটাই পছন্দ করেছেন। ইতিমধ্যে ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় লক্ষাধিক এর উপর পৌঁছে গিয়েছে।হাজার হাজার মানুষ ভিডিওটি কে লাইক করেছেন।চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন খুব সহজেই। দর্শকদের সুবিধার্থে এই ভিডিওটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হলো।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button