পরকীয়া ধরা পড়তেই প্রকাশ্য রাস্তায় গাড়ি থেকে টেনে নামিয়ে বাবার প্রেমিকাকে উত্তম-মধ্যম দিলেন দুই মেয়ে! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ছোটবেলাতে যখন আমরা কোনো ভুল করতাম তখন বাবা-মা অতি অবশ্যই আমাদেরকে শা-সন করতো। প্রয়োজনে মা-রধর করতো। তাদের উদ্দেশ্য বা লক্ষ্য ছিল এটাই যেন আমরা ছোটবেলা থেকে কোন ভুল কাজের প্রতি আসক্ত না হয়ে পড়ি। সৎ পথে যেন চলতে পারি বড় হয়ে। তার জন্য উচিত শিক্ষা দিতেন তারা। কিন্তু যদি এমনটা কখনো হয় যে যারা শা-সন করছেন অর্থাৎ আমাদেরকে ঠিক পথে নিয়ে যাওয়ার জন্য যারা শা-সন করছেন তারাই চলে গেছে ভুল পথে। তাহলে কি করা উচিত? তবে যেটা করা উচিত সেটাই করেছে এই দুই মেয়ে।

বর্তমানে প-রকী-য়ার ঘটনা নেহাত কম নয়। আমাদের আশেপাশে বাড়িতে এমন অনেক ঘটনাই দেখে থাকবো বা এমন অনেক অশান্তি দেখে থাকবো যার মূল কারণ হচ্ছে বিবাহবহির্ভূত সম্পর্ক বা পরকীয়া। বাড়িতে স্ত্রী থাকার পরও অন্য কোন মেয়ের প্রতি আসক্ত হওয়া তাকে ভালবাসে এবং তার সাথে সময় কাটানো রীতিমত অ-পরাধ। অবশ্যই এই অপরাধের শাস্তি রয়েছে। আইন তার শা-স্তি দেবে। কিন্তু এই দুই মেয়ে যেটা করলো সেটা হয়তো কোন না কোন দিক দিয়ে দরকার ছিল ভীষণ পরিমাণে।

বাবা অন্য একটি মেয়ের সাথে সম্পর্ক রয়েছে। সেই কথাটি জানতে পেরেছে দুই মেয়ে যার জন্য বাড়িতে রোজ অ-শান্তি লেগেই থাকত গোপন সূত্র তারা খবর পেয়েছিলো গাড়িতে নিজের প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়েছে তার বাবা সেই সুযোগেই রাস্তাতে বাবার গাড়ি আটকে দেয় দুই মেয়ে যদিও প্রথমে গাড়ি দাঁড় করাতে চাই নি তার বাবা। পরবর্তী ক্ষেত্রে লোকাল মানুষের সহযোগিতা তে গাড়িটিকে কোনরকম ভাবে দাঁড় করানো সম্ভব হয়েছে

এবং যখনই ওই দুই মেয়ে দেখতে পেয়েছে যে গাড়ির সিটে বসে রয়েছে তার বাবার প্রেমিকা। তখন তাকে রাস্তায় চুলের মুঠি ধরে বে-ধড়ক মা-র শুরু করেছে। দু এক ঘা খেয়ে গেছে নিজের বাবাও। পরবর্তী ক্ষেত্রে ঘটনাটি জানাজানি হওয়ার পর পুলিশ এসে উপস্থিত হয় এবং তাদেরকে অন্যত্র সরিয়ে নিয়ে যায়। অনেকে যেমন এই ঘটনাটি প্রশংসা করেছেন আবার অনেকে নি-ন্দা করেছেন বলেছেন এভাবে নিজের হাতে আইন তুলে নেওয়া মোটেও ঠিক হয়নি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button