একদম স্ব’ল্প টা’ই’ট পোশাকে বাড়ি থেকে বেরোতেই এক ক্ষুদে বই বিক্রি করতে এগিয়ে এলো তার কাছে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বলিউডের তারকা সন্তানদের মধ্যে অন্যতম শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। নেটিজেনদের একাংশের মতে মায়ের মতোই সুন্দরী তিনি।বয়স বাড়ার সাথে সাথেই যেন তার রুপের ঝলক আরো বেশি করে ফুটে উঠছে।অন্যান্য তরুণ অভিনেত্রী এবং মডেলদের মতো সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ জাহ্নবী। কারণ বর্তমানকালে ভক্তদের সঙ্গে যোগাযোগের একমাত্র মাধ্যম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি। সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় শ্রীদেবী কন্যার। মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যে কোন ছবি বা ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে একটি অভিনব ছবি শেয়ার করেছিলেন তিনি। যেখানে জাহ্নবীকে দেখা যাচ্ছে,কেবলই নেট দিয়ে ঢাকা শরীরের সামনের অংশ। স্পষ্ট নাভি। অভিনেত্রীর এই রুপ যেন ইতিমধ্যেই উত্তাপ সৃষ্টি করে দিয়েছে তার ভক্তদের মধ্যে।

সম্প্রতি শ্রীদেবী কন্যার একটি ভিডিও নেটদুনিয়ায় বেশ শোরগোল ফেলে দিয়েছে। এই ভিডিওটি দেখে অনেক নেটিজেনরা তার প্রশংসা করতে বাধ্য হয়েছেন।আবার অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে তার মা শ্রীদেবীর প্রসঙ্গ উল্লেখ করে তিনি তার যোগ্য সন্তান এমনটাই জানিয়েছেন। হয়তো আপনার মনেও প্রশ্ন রয়েছে এমন কি আছে সেই ভিডিওতে?

উল্লেখ্য জানিয়ে রাখি, সেই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রঙের ক্রপ টপ এবং হট প্যান্ট পড়ে স্টুডিও থেকে বেরিয়ে নিজের গাড়ির দিকে যাচ্ছিলেন অভিনেত্রী। তখন আচমকাই একটি খুদে শিশু হাতে একটি বই নিয়ে তার কাছে সাহায্যের জন্য আসে। শিশুটিকে দেখে হাসি মুখে গাড়ির দিকে এগিয়ে যান জাহ্নবী।

ভিডিওর এতদূর অংশ দেখে অনেকেই ভেবেছিলেন হয়তো অন্যান্য সেলিব্রেটিদের মত এই দরিদ্র শিশুকে এড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী।কিন্তু একেবারে শেষে দেখা যায় গাড়ি থেকে টাকা নিয়ে ওই শিশুর হাতে তুলে দেন শ্রীদেবীর কন্যা। যা দেখে রীতিমতো অভিভূত হয়ে পড়েছেন তার অনুরাগীরা।শুধুমাত্র একজন ভালো অভিনেত্রী নয় একজন ভালো মনের মানুষ এই কাজের মাধ্যমে তার পরিচয় পাওয়া যাচ্ছে। বর্তমানে নেটদুনিয়ায় তুমুল পরিমাণে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।রইলো ভিডিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button