মাদক কাণ্ডে হাতে-নাতে ধরা পড়ল আরিয়ান! চোখে জল শাহরুখ ও গৌরীর! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-কোনো মা চাইনা তার সন্তান পুলিশের হেফাজতে থাকুক । কিন্তু ঘটনাচক্রে এমনটাই ঘটে গেছে বলিউডের বিখ্যাত অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এর সাথে । যার ফলে কান্নায় ভেঙ্গে পড়ছে প্রতিনিয়ত তার মা গৌরী খান। বিগত কয়েকদিন আগে শাহরুখ খানের কন্যা সুহানা সুহানা খান সরব হয়েছিল বর্ণবিদ্বেষ নিয়ে । তবে এবার নয়া বিতর্ক শুরু হলো তার ছেলে আরিয়ান খান কে নিয়ে । মাদক রাখার অভিযোগে এবং মাদকচক্রের সাথে যুক্ত থাকার অভিযোগে মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে ইতিমধ্যে।

আমার কথা কি জানি যে শাহরুখ খান কি বীভৎস পরিমাণে নিপুণ দক্ষতায় সাথে প্রতিটি ছবিতে অভিনয় করেন । তিনি ছোটবেলা থেকে অত্যন্ত কঠিন সংগ্রাম করে তিনি আজকে এই জায়গায় এসে উপস্থিত হয়েছেন । কিন্তু শুধুমাত্র তার ছেলের কর্মকাণ্ডের জন্য প্রতিনিয়ত হেনস্থা হতে হচ্ছে তাকে এই মুহূর্তে । এমনকি তার অনুরাগীরা তার দিকে আঙুল তুলছে । এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম করছে আরিয়ান খানের গ্রেপ্তার হওয়ার এই ঘটনা । ইতিমধ্যে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে এবং আদালতে পেশ করা হয়েছে । গত সোমবার দিন কিন্তু আদালত তার জামিন খারিজ করেছে ।

গোয়েন্দা বিভাগের কর্মকর্তাদের থেকে পাওয়া তথ্য অনুসারে মনটা জানা যাচ্ছে যে বিগত কয়েক বছর ধরে আরিয়ান খান মাদকচক্রের সাথে যুক্ত রয়েছে । আন্তর্জাতিক মহলের রয়েছে তার প্রভাব । এ বিষয়ে জোরালো তথ্য এবং প্রমাণ পত্র পেয়েছে গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা । ইতিমধ্যে তাদেরকে গ্রেপ্তার করে আদালতে পেশ করা হয়েছে । মাঝ সমুদ্রে চলতে থাকা রেব পার্টিতে মাদকের ব্যবহার করা হচ্ছিল।

মেয়েদের অন্তর্বাস থেকে শুরু করে ঘড়ি বেল্ট এমনকি ব্যাগের হাতলে লুকিয়ে রাখা হয়েছিল মাদক ।।সোমবার তাদের আদালতে পেশ করা হলে আদালত তাদের জামিন খারিজ করে দিয়েছে। যার ফলে কান্নায় ভেঙে পড়েছে তার মা গৌরী খান । গৌরী খানের বক্তব্য যে তার ছেলেকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে । তার ছেলে নির্দোষ । আপাতত আগামী ১১ অক্টোবর অবধি তাদের জেল হেফাজত এ রাখার নির্দেশ দিয়েছে আদালত ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button