হাজার হাজার দর্শকের সামনে খালি গলায় নিজের পুরনো গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন অরিজিৎ সিং! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মুর্শিদাবাদ জিয়াগঞ্জ থেকে উঠে আসা সেই ছেলেটি যখন ফেম গুরুকুল থেকে বাদ পড়ে যায় তখন রীতিমত থমকে গিয়েছিল তার স্বপ্ন। কিন্তু তবুও জারি রেখেছিল তার ল-ড়াই। ক্যামেরার আড়ালে প্রতিনিয়ত চালিয়ে গেছে তার প্রশিক্ষণ ।অবশেষে ২০১২ সালে প্রীতম এর তত্ত্বাবধানে ফির মহাব্বত গানের মাধ্যমে ঝড় তুলেছিল। গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে। তবুও সেই গানটা জনপ্রিয়তা এনে দিতে পারেনি তাকে যতটা তিনি চেয়েছিলেন।

কিন্তু তারপর সেই ২০১৩ সালে আশিকি টু’ সিনেমার তুম হি হো গানটিতে রীতিমতো তিনি চলে আসেন লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে। আর তারপরে গত ১০ বছর ধরে গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছে বাঙালি গায়ক। কিছুদিন আগে করোনা তে আক্রান্ত হয়েছিল তার মা। সেই অবস্থা থেকে নিজেকে আবার সুস্থ করে তুললেও ব্রেন স্ট্রোকে আ-ক্রান্ত হয়ে মা-রা যায় কিছুদিনের মধ্যে। মনের মধ্যে এক বিষন্নতা অতি অবশ্যই কাজ করছিল।

কিন্তু সেই অবস্থাতে দাঁড়িয়েও অরিজিৎ সিং ভেবে গেছেন গ্রামীণ হাসপাতাল এএ কথা। যে সমস্ত হাসপাতালে উন্নত যন্ত্রপাতি নেই বা চিকিৎসা করার কোন ব্যবস্থা নেই সেই সংস্থা হাসপাতালে জন্য তিনি একটি অনলাইনে কনসার্ট করেছিলেন কিছুদিন আগে। সেখানে ঘণ্টার পর ঘণ্টা আগে গেছেন দর্শকদের উদ্দেশ্যে নতুন-পুরনো অনেক গান ।সেই অনলাইন কনসার্ট থেকে যত টাকা তিনি পেয়েছেন সেই টাকা দিয়ে সেই সমস্ত গ্রামীণ হাসপাতালের যন্ত্রপাতি কিনে দিয়েছেন তিনি।

যে আশিকি টু এর তুম হি হো গান দিয়ে তার সংগীতজগতে উত্থান ঘটে পুনরায় আবার ফাঁকা গলাতে মঞ্চের মধ্যে সেই গান গাইতে দেখা গেল অরিজিৎ সিংকে। 2013 সালের শ্রেষ্ঠ গায়কের পুরস্কার পেয়েছিলেন তিনি মূলত এই গানটির জন্য সেই বছরই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে শুধুমাত্র একটি গিটার নিয়ে স্টেজ এর মধ্যে বসে ফাঁকা গলায় গিয়েছিলেন তুম হি হো। যদিও ভিডিওটি অনেক পুরনো। কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামের অরিজিৎ সিং এর একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে সে ভিডিওটি ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছে অনেক খানি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button