এবছর শীতকালে ক দীঘা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন? দারুন সুখবর দিল ভারতীয় রেল! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বহু প্রতীক্ষার পর অবশেষে রাজ্যের বুকে পুনরায় লোকাল ট্রেন চলতে শুরু করেছে ।এতদিন ধরে স্টাফ স্পেশাল ট্রেন চালানো হলেও সেই সমস্ত ট্রেনের যে পরিমাণের ভিড় পরিলক্ষিত হয়েছিল তাতে এমনটা অনুমান করা যাচ্ছিল যে অতি শীঘ্রই যদি লোকাল ট্রেন চালু না করা হয় তাহলে কিন্তু এই সমস্যা আরও বৃহত্তর হতে থাকবে ।অবশেষে রাজ্য সরকার লোকাল ট্রেন চালানো সম্পর্কে সবুজসংকেত দিয়েছে।

50% যাত্রী নিয়ে গন্তব্যের দিকে ছুটে চলেছে রাজ্যের এ প্রান্ত থেকে ও প্রান্তে বিভিন্ন লোকাল ট্রেন গুলি ।তার পাশাপাশি যে সমস্ত মানুষের জীবন এবং জীবিকার উপর নির্ভর করছিল তাদের মুখে পুনরায় হাসি ফুটেছে ।হাসি ফুটেছে সাধারণ নিত্যযাত্রীদের যাদের যাদের অফিস যাবার জন্য একমাত্র উপায় ছিল লোকাল ট্রেন। অনেকে আবার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন নিয়ে পাড়ি দিয়েছে ভ্রমণের উদ্দেশ্যে ।কেউ গেছে পুরি কেউ গেছে দীঘা আবার কেউ একেবারে রাজ্যের বাইরে। তবে এবার দীঘা যাত্রীদের জন্য নতুন সারপ্রাইজ নিয়ে এলো ভারতীয় রেল।

ইতিমধ্যে অনেকেই বাসে চেপে দীঘার উদ্দেশ্যে রওনা দিয়ে দিয়েছিল। এবং সেখানে জমিয়ে আনন্দ করার পাশাপাশি ভারতীয় রেলের তরফ থেকে পেল এই সারপ্রাইজটা। তারা জানতে পারে যে এবার থেকে আর বাসে চেপে বাড়ি ফিরতে হবে না কারণ ইতিমধ্যে রাজ্যে চালু হয়ে গেছে লোকাল ট্রেন।

হঠাৎ লোকাল ট্রেন চালু হওয়ার ঘোষণা হয় এবং তারা অনেকেই লোকাল ট্রেনে চেপে বাড়ি ফেরার সুযোগ পেয়ে যান।সেই সমস্ত পর্যটকরা হঠাৎ লোকাল ট্রেনের চালু হওয়ার খবরে যথেষ্ট আপ্লুত হয়েছেন। অনেকেই লোকাল ট্রেনে চেপে নিজেদের গন্তব্যে ফিরেছেন। হঠাৎ এই সারপ্রাইজ পেয়ে সীমাহীন আনন্দে মাতোয়ারা হয়েছেন যাত্রীরা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button