ভাইরাল হিন্দি গানে জায়ের সঙ্গে তুমুল নাচলেন ‘অপুর সংসার’ ধারাবাহিকের অপু! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে বড় পর্দার সিনেমা গুলির পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকগুলো কিন্তু বেশ জনপ্রিয়তা বাড়ছে প্রতিনিয়ত । কারণ এই সমস্ত ধারাবাহিকে যেহেতু সংসার এবং সমাজের এক অভূতপূর্ণ ভাবে মেলবন্ধন ঘটানো হয় বা খুঁটিনাটি তথ্য গুলোকে নিখুঁত ভাবে তুলে ধরা হয় । তাই জনপ্রিয়তা পাচ্ছে সেই সমস্ত সিরিয়াল গুলি ব্যাপকমাত্রায় । বাড়ির মেয়েরা ও মায়েরা বেশ আগ্রহ দেখাচ্ছে । যার ফলে প্রতিনিয়ত বেড়েই চলেছে এই ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা । ঠিক তেমনই ধারাবাহিক জগতে একটি জনপ্রিয় ধারাবাহিক হল অপরাজিতা অপু ।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সুস্মিতা দে কে এবং তার সাথে সাথে ধারাবাহিকটির গল্প অত্যন্ত আকর্ষণীয় এখানে একটি যৌথ পরিবারের ঘটনাকে তুলে ধরা হয়েছে । যেখানে পরিবারের সমস্ত কাজ সামলে অপু অর্থাৎ সুস্মিতা দে কিভাবে নিজের স্বপ্ন পূরণ করতে পারবে তার একটা পরিষ্কার চিত্র দেখানো হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে ।

তাই ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিকের তুলনায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে প্রতিনিয়ত এমনটা বললে খুব একটা ভুল হবেনা । কিন্তু শুটিং এর ফাকে ও মাঝেমধ্যে অভিনেত্রীদের আরো বেশি মাত্রায় আনন্দ করতে ইচ্ছা করে এবং সেই ভিডিও মাঝেমধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হলো এবার ফেসবুকে ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও প্রকাশিত হয়েছে । যেখানে দেখা যাচ্ছে সুস্মিতা দে এবং শতাব্দী নাগ যে একসাথে জনপ্রিয় একটি হিন্দি গানে নিত্য পরিবেশন করতে । এবং সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হয়েছে যা পরবর্তী ক্ষেত্রে প্রকাশ করা হয়েছে ফেসবুকে এবং মুহূর্তের মধ্যে সেটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । অনেকে আবার পছন্দের অভিনেত্রীর এই ধরনের কর্মকাণ্ড কে শেয়ার করে রেখেছে নিজেদের টাইমলাইনে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button