করোনা ভ্যাকসিন নেওয়ার সময় আজব মুখভঙ্গি করে ভিডিও শুট করলেন অঙ্কুশ! চরম ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা । তার অভিনয় দক্ষতা প্রথম দিক থেকে দর্শকের মন জয় করলেও পরবর্তী ক্ষেত্রে অর্থাৎ এই মুহূর্তে কিন্তু অঙ্কুশ হাজরা কে অনেক দর্শক তেমনভাবে পছন্দ করে না । তার অন্যতম একটি কারণ হচ্ছে তার ওভার অ্যাকটিং । অর্থাৎ এক্সপ্রেশন বা অভিনয় করার দক্ষতা অন্যান্য অভিনেতা থেকে অনেকটা আলাদা ও কৃত্রিম । তাই পছন্দ করেনা মানুষ তাকে । বর্তমান সময়ে প্রতিনিয়ত ধীরে ধীরে কমতে থাকে তার জনপ্রিয়তা । পুনরায় এবার ভ্যাকসিনের ছবি শেয়ার করে কটাক্ষের শিকার হলেন অভিনেতা ।

অঙ্কুশ হাজরা ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেতা। বর্তমানে তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তার প্রথম ছবি কেল্লাফতে। এখানে তিনি নায়িকা রুপশ্রীর বিপরীতে অভিনয় করেন। যদিও এই ছবিটি গড়পড়তা হি-ট হয়েছিল, কিন্তু এখানে তার অভিনয় সবার দৃষ্টি আকর্ষণ করে। এর পর-পরই মুক্তি পায় এসকে মুভিজের ব্যানারে তার দ্বিতীয় ছবি ইডিয়ট।

এতে তিনি বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেন। তার চতুর্থ ছবি খিলাড়ি ২০১৩ সালের দুর্গা পূজায় মুক্তি পেয়ছিল। এতে তিনি নুসরাত জাহানের বিপরীতে অভিনয় করেন। অঙ্কুশ পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার বাদামতলায় ১৪ই ফেব্রুয়ারি, ১৯৮৯ সালে জন্মগ্রহণ করেন। তিনি হলি রক স্কুল এবং ইস্ট-ওয়েস্ট মডেল স্কুলে পড়াশোনা করেন। এ দুটি স্কুলই বর্ধমান জেলার শহরতলিতে অবস্থিত।

তিনি দুর্গাপুরে তড়িৎ প্রকৌশল বিভাগে পড়ার সুযোগ পেলেও তার আসল ইচ্ছে ছিল অভিনেতা হওয়া। তাই তিনি কলকাতাতে চলে আসেন এবং সেখানেই বসবাস শুরু করে। বর্তমানে অভিনয় ছাড়াও তিনি কলকাতায় অবস্থিত দ্য হেরিটেজ একাডেমিতে বিবিএ পড়েছেন। তিনি বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদবের নিকট নাচ শিখেছেন। সম্প্রতি অঙ্কুশ হাজরা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে গেছেন ।

তার সাথে উপস্থিত ছিল তার প্রেমিকা ঐন্দ্রিলা সেন । কিন্তু ভ্যাকসিন নেওয়ার সময় তিনি যে এক্সপ্রেশন বা মুখের ভঙ্গি প্রকাশ করেছে তাতে রীতিমতো কটা-ক্ষে শি-কার হতে হয়েছে তাকে । অনেকেই বলেছেন যে ভ্যাকসিন নেওয়ার সময় এতটাও য-ন্ত্রণা হয় না যতটা অভিনেতা প্রকাশ করার চেষ্টা করছেন। আবার কেউ কেউ লিখেছেন অভিনয় জগতের মতন বাস্তবে এত ওভার এক্টিং করছে কেন? অনেকে আবার ঐন্দ্রিলা সেন কে ট্যাগ করে বিষয়টি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন । ইতিমধ্যে ব্যাপক পরিমাণে হাসাহাসি সৃষ্টি হয়েছে অঙ্কুশ হাজরা এই পোস্ট কে কেন্দ্র করে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button