ভোটে জিতে ‘খেলা হবে’ গানে রাস্তার মধ্যে তু-মু-ল নাচলেন গ্রামের যুবতী বৌদিরা, বুলেটের গতিতে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার যুগে বর্তমানে যে কোন জিনিস মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে।আমরা খুব সহজেই যেকোন দূর-দূরান্তের জিনিস উপলব্ধি করতে পারি সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে। বাচ্চা থেকে বয়স্ক সকলেই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে নেটদুনিয়ায় সময় কাটাতে ভালবাসেন অনেকেই।

এখানে যেমন বিভিন্ন শিক্ষণীয় মুলক ভিডিও ভাইরাল হয় ঠিক তেমনভাবেই অনেক মানুষের নিজস্ব প্রতিভার পরিস্ফুটন আমরা দেখতে পারি।সম্প্রতি কিছুদিন আগেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছিলেন রানাঘাটের স্টেশনের গায়িকা রানু মন্ডল। রানু দিদির জনপ্রিয়তা এত দূর পৌছে যায় যে তিনি বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন।অর্থাৎ যেকোন অসহায় মানুষকে পরিচিতি দিতে এই প্লাটফর্ম অনেকটাই মুখ্য ভূমিকা পালন করে বর্তমান যুগে।

বর্তমানে নির্বাচনের প্রাক্কালে খেলা হবে গানটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। প্রায়শই এই গানে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে।তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য এর ভিডিওগুলি এই ক্ষেত্রে বিশেষভাবে উল্লেখযোগ্য।বলতে গেলে এই গানটি বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস এর সাথে যেন প্রায় এক হয়ে মিশে গিয়েছে।স্বয়ং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও বক্তৃতা রাখতে গিয়ে শোনা গিয়েছে খেলা হবে স্লোগান।তারপর থেকেই দলের সমস্ত কর্মী-সমর্থক থেকে তাবড় তাবড় নেতা মন্ত্রীরা এই স্লোগানটি কে ব্যবহার করছেন।

সম্প্রতি দিন দুয়েক আগেই বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশে এসেছে। সেখানে দেখা গিয়েছে সমস্ত এক্সিট পোল এবং বিশ্লেষণকে ভুল প্রমাণিত করে বিজেপিকে একেবারে নাস্তানাবুদ করে দিয়ে ২১৫ টি আসনে জয়লাভ করে রাজ্যে ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস। যার ফলস্বরুপ এখন ঘাসফুল সমর্থকদের মধ্যে খুশির আমেজ ছড়িয়ে রয়েছে।

করোনা পরিস্থিতি থাকা সত্ত্বেও অনেকেই সবুজ আবিরে নিজেদের খুশিকে ব্যাক্ত করতে ব্যস্ত। এরই মধ্যে আবারও শিরোনামে চলে এসেছে খেলা হবে গানটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে নির্বাচনী ফলাফল প্রকাশের পর খেলা হবে গানটিতে জয়ের উল্লাসে মেতে উঠেছেন পাড়ার যুবতী বৌদি রা। রীতিমতো ডিজে বাজিয়ে নাচ-গান করা হচ্ছে।শুধু বৌদিরাই নয় তাদের সাথে যোগ দিয়েছেন পাড়ার মেয়েরাও।ডিজে আনন্দ নামে একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

ভিডিওটি দেখে অনেকেই উৎসাহ প্রকাশ করেছেন।মুহূর্তের মধ্যেই ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের কাছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই তৃতীয়বারের ঐতিহাসিক জয় সকলের মনেই প্রভাব বিস্তার করেছে। হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে।বৌদি প্রেমীদের কাছে এই ভিডিওটি এক অসাধারণ আবেগে পরিপূর্ণ ভিডিও। তাই স্বাভাবিকভাবেই ভিডিওটির কমেন্ট বক্স তাদের নাচের প্রশংসায় ভরে উঠেছে। চাইলে আপনিও এই দুর্দান্ত নাচের ভিডিওটি দেখে আসতে পারেন।রইলো ভিডিও।রইলো ভিডিও।

https://youtu.be/ersNvbvW1E8

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button