“সিদ্ধার্থ ছেড়ে চলে যাওয়ার পর অসহায় আমি! বাঁচতে চাইনা আর” – বললেন শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- প্রতিনিয়ত এমন কিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসছে বা টাইমলাইন দখল করছে যা বারবার আমাদেরকে আবেগপ্রবণ করে তুলছে । বলিউড অভিনেতা মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা ইন্ডাস্ট্রিতে। শুধুমাত্র বলিউড নয় টলিউড ইন্ডাস্ট্রিতে একই চিত্র দেখা যাচ্ছে।

কারণ এই তরুণ অভিনেতা খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছিল । মূলত তার জনপ্রিয়তার পাশাপাশি সেহেনাজ গিল এর সাথে প্রেমের সম্পর্ক বা কেমিস্ট্রি সেটা পছন্দ হয়েছিল এই বাংলার তথা ভারতবাসীর তাই অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি একজন প্রেমিকা হিসেবে কিন্তু জনপ্রিয়তা পেয়েছিল সিদ্ধার্থ শুক্লা ।

প্রেমিক এর অকাল প্রয়াণে রীতিমতো বিধ্বস্ত হয়ে পড়েছেন সেহেনাজ গিল। তার সাথে কাটানো মুহূর্তগুলো বারবার ফিরে আসছে তার চোখের সামনে। কিন্তু করণীয় কিছু নেই তিনি এটা মানতে পারছেন না যে সেই সিদ্ধান্ত আর কোনদিন ফিরে আসবেনা পৃথিবীর বুক থেকে চিরদিনের মত হারিয়ে গেছে তিনি।

বৃহস্পতিবার একটা হার্ট অ্যাটাকের নিয়েছে তার জীবন। সেদিন তার পাশে শুয়ে ছিল তার প্রেমিকা কিন্তু তিনি এক বিন্দু মাত্র টেরও পায়নি সকালবেলা উঠে দেখে তার সিদ্ধার্থ ঘুম থেকে উঠছে না এবং তিনি হয়তো এমন তো অনুমান করতে পারেননি যে এই ঘুম তার জীবনের শেষ ঘুম হবে।

সম্প্রতি অনেকগুলি ভিডিও প্রকাশিত হচ্ছে পরপর ইউটিউবে এবং সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্লাটফর্মে। সেখানে সিদ্ধার্থ শাহনাজ এর কাটানো মুহূর্তগুলো দেখা যাচ্ছে। তার পাশাপাশি দেখা যাচ্ছে যে কি বীভৎস পরিমাণে মানসিকভাবে ভেঙে পড়েছে তার প্রেমিকা।

একটা ভিডিও দেখা যাচ্ছে শেহনাজ গিল কে বলতে যে লকডাউন এর সময় তিনি নাকি তার ঘরে ছিলেন এবং দ্বিতীয় লকডাউন তিনি তার ঘরে ছিল । কিন্তু তাকে বাইরে যেতে হবে তাই বাইরের পরিবেশ এর সাথে প্লীজ তাকে যেন নিয়ে যাওয়া হয় এমন কাতর আরজি করেছেন অভিনেতা প্রেমিকা কিন্তু সেই ভিডিওটি বেশ কিছু দিনের পুরনো এমনটাও আপনি অনুমান করতে পারবেন

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button