হট প্যান্ট ও ক্রপ টপ পরে লোকাল ট্রেনে তুমুল নাচ যুবতীর! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বহুদিন পর আবার লোকাল ট্রেন চলছে রাজ্যের বুকে কিন্তু এই লোকাল ট্রেন চালু হবার সাথে সাথে একাধিক ঘটনা পরিলক্ষিত হয়েছে। ইতিমধ্যে চাইনিজ অ্যাপ টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মানুষ ভিড় করেছে ইনস্টাগ্রামে ভিডিও বানানোর জন্য। এটা অনেকটা টিকটকের সমতুল্য বলতে পারেন এবং মাঝেমধ্যেই অনেকেই এর মাধ্যমে ভাইরাল হয়েছে।

এমনকি দ-খল করেছে খবরের শিরোনাম তবে সম্প্রতি যে ঘটনাটি দেখা গেল সেটি নেটদুনিয়া কাঁপাচ্ছে এখন এই মুহূর্তে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইনস্টাগ্রামে যে ভিডিওটি এখন কাঁপাচ্ছে নেটদুনিয়া। পাশাপাশি আপনাদেরকে এমনটা জানিয়ে রাখি যে লোকাল ট্রেনের মধ্যে এই ধরণের কর্মকান্ড এর আগে একাধিকবার দেখা গেছে যখন স্বমহিমায় লোকাল ট্রেন রাজ্যের বুকে চলাচল করত।

এমনকি ভালো কিছু ধরণের ঘটনাও দেখা গেছে সেখান থেকে একাধিক ব্যক্তিকে লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে আনা সম্ভব হয়েছে তবে এই যুবতী লোকাল ট্রেনের মধ্যে নাচ করে এক আলাদা জনপ্রিয়তা সৃষ্টি করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে কালো রঙের হট প্যান্ট ও বেগুনি রঙের টক ও তার উপর একটি ফুল ক্রপ জ্যাকেট পরে মেয়েটি হয়ে উঠেছে অসাধারণ হট। আর সে মেয়েটির নাচের মধ্যেই উন্মুক্ত কোমর নজর কেড়েছে নেটিজেনদের।

বর্তমানে অন্যতম ট্রেন্ডিং সং -‘ইন দ্য গেত্তো’ গানে নাচ করতে দেখা গেছে মেয়েটিকে। ভিডিওটি একদম স্বল্পসময়ের হলেও ভাইরাল হতে বেশি সময় নেয় নি। ট্রেনের কামরায় মধ্যে মেয়েটির এই নাচের ভিডিও একেবারে নতুনত্ব একটি মাত্রা যোগ করেছে এই ট্রেন্ডিং এর।তাস এই ভিডিওটা দেখে অনেক ধরনের কুরুচিকর মন্তব্য যেমন এসেছে পাশাপাশি অনেক ভাল মন্তব্য কিন্তু পরিলক্ষিত হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button