প্রেমিকার সঙ্গে ব্রেকআপের পর মাথা ন্যাড়া করিয়ে আজব মন্ত্র পাঠ করছেন যুবক! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত কত হাস্যকর ঘটনা ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার পর্দাতে। পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া আশ্চর্যজনক ঘটনা গুলি সাক্ষী থাকতে পারি আমরা মূলত এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে সেটি অন্যান্য বাকি সকল ভিডিও থেকে সম্পূর্ণ আলাদা এবং এই ভিডিওটি দেখলে আপনি নিজে হেসে লুটোপুটি খাবেন।

কথাটা আছে যে মানুষ জীবনে একবার না একবার প্রেমে পড়ে। এবং যদি সঠিক মানুষের প্রেমে পড়ে তাহলে হয়তো তার জীবন আলাদা মাত্রায় চলে যেতে পারে। কিন্তু যদি কোনো কারণে ভুল মানুষকে চিহ্নিত করে নেওয়া হয় তাহলে কিন্তু বিপদে শেষ থাকবে না। যার ফলে ঝগড়াঝাঁটি কথা কাটাকাটি এমনকি বিচ্ছেদের মতন ঘটনাও পরিলক্ষিত হচ্ছে আমাদের আশেপাশে প্রতিনিয়।

ত সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে ।কারণ সেখানে প্রেমিকার সাথে বিচ্ছেদ হওয়ার পর এক যুবক মাথা ন্যাড়া করছে ।সাথে বলছে আজগুবি মন্ত্র ।ওই মন্ত্রপাঠে তিনি বিড়বিড় করে বলছেন- যে সময় অনেক গুরুত্বপূর্ণ কাজ করার কথা ছিল সেই সময় কাজ না করে অনেক সময় নষ্ট করেছেন। তিনি এতদিন নানান ছলনার মাধ্যমে ভুলে ছিলেন।

আর এই অনিচ্ছাকৃত ভুল থেকে বেরিয়ে আসতেই এই কাজ করছেন তিনি। এতদিন ধরে যে ভুল করেছেন সেই ভুলের প্রায়শ্চিত্ত করছেন তিনি।ভিডিওটি নেট মাধ্যমে প্রকাশিত হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে। তার পাশাপাশি নেট জনতারা হেসে লুটোপুটি খাচ্ছে তবুও এই ভিডিও সত্যতা যাচাই করা হয়নি এখনো পর্যন্ত।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button