সুইমিংপুলে বিকিনি পরে ‘সুপার বোল্ড’ লুকে আট থেকে আশি সকলের মনে ঝড় তুললেন অভিনেত্রী সোহিনী সরকার!

সুইমিংপুলে বিকিনি পরে ‘সুপার বোল্ড’ লুকে আট থেকে আশি সকলের মনে ঝড় তুললেন অভিনেত্রী সোহিনী সরকার!

নিজস্ব প্রতিবেদন :-যতদিন যাচ্ছে বাংলা ছবি এক আলাদা দাবি রাখছে সমস্ত দর্শকদের কাছে ।প্রসার ঘটেছে বাংলার ইন্ডাস্ট্রির তবে এর কারিগর হিসেবে শুধু যে পরিচালক রা আছেন তা কিন্তু একেবারে নয় । এতে অবদান অনেকটাই বাংলার বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর । বলাবাহুল্য বিশেষ করে অভিনেত্রীদের লাস্যময়ী রূপ এর সৌন্দর্য তে রীতিমতো পাগল হয়ে থাকে দর্শকরা ।

আর অভিনেত্রীর কথা বললে সোহিনী সরকারের নাম না বললেই নয়। টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী রীতিমতো তোলপাড় করেছে দর্শকমহলে একাংশ ।একের পর এক বাংলা ছবির মাধ্যমে মন জিতে নিয়েছেন তিনি ।নতুন-পুরনো প্রায় সব রকম চরিত্রে মানানসই সোহিনী চক্রবর্তী ।

একসময় খড়দহ থেকে কলকাতায় অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে এসেছিলেন সোহিনী। তারপরে টেলিভিশনের ছোটপর্দা থেকে বড় পর্দার সব জায়গাতেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন বারবার।বিভিন্ন ধারাবাহিক ভূমিকন্যা, রাজপথ, ওগো বধূ সুন্দরী, অদ্বিতীয়া তে অভিনয়ের পর বড়পর্দায় ভিঞ্চিদা, ওপেন্টি বাইস্কোপ, ফড়িং, রাজকাহিনী, ক্রিসক্রস, দুর্গা সহায় এর মতো বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি এবং তার অভিনয়ে মুগ্ধ করেছেন হাজার হাজার দর্শকে।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে ।এবার সেই অভিনেত্রীকে দেখা গেল সুইমিংপুলে বিকিনি পরা অবস্থাতে। যদিও বর্তমান যুগে বিকিনি পরা অবস্থায় ছবি তোলা বা ফটো শুট করা নতুন কোন ব্যাপার নয় ।বলিউড টলিউড সর্বক্ষেত্রে কিন্তু একই রীতি নীতি প্রচলিত রয়েছে যেহেতু তিনি লম্বা এবং সুন্দরী তাই সেই পোশাকে তাকে লাগছিল আরো মায়াবী।ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি আমরা অভিনেত্রীকে মাঝেমধ্যেই ওয়েস্টার্ন এবং সেক্সি লুকের পোশাকে দেখতে পাই। আমরা ।। ইতিমধ্যেই ছবিটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ব্যাপক পরিমাণে।


Leave a Reply

Your email address will not be published.