সোশ্যাল মিডিয়ায় করা নোংরা ট্রোলের কড়া জবাব দিলেন ‘ঝিলিক’ ওরফে অভিনেত্রী তিথি বসু! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-এবার কটূক্তির শিকার হলেন ঝিলিক ।মা সিরিয়ালের ঝিলিক এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। সময়ের সাথে সাথে ঝিলিক বড় হয়ে হয়ে উঠেছে তিথি বসু। এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা । তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা ।

তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো মন কেড়ে নেয় জনতার ।এবারে ঘটনা অন্যথা হলো না।তবে একথা অস্বীকার করার কোন উপায় নেই যে যে ঝিলিকের একসময় মাকে ছাড়া ঘুম আসত না বড় হয়ে সেই ঝিলিক ঘুম কেড়েছে বহু নেট দুনিয়ার নেটিজেনদের।

তার পাশাপাশি ঝিলিক এবং তিথি বসু অনুগামী সম্পূর্ণ আলাদা ।শুধুমাত্র যে তিনি অভিনয় জগতের সাথে আবদ্ধ রেখেছেন নিজেকে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় । এবং তার এই সক্রিয়তা প্রতিদিন বেড়েই চলেছে । মাঝেমধ্যেই দিনে-দুপুরে ঘুম উড়াই তরুণ প্রজন্ম দের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে ।

বিভিন্ন রকম বোল্ড অবতারের ছবি শেয়ার করে তিনি দখল করেন নেট দুনিয়ার নেটিজেনদের মন তবে এবার যে কারণে তিনি খবরের শিরোনামে উঠে এলেন সেটি সম্পূর্ণ একটি আলাদা বিষয়।প্রতিবারের মতো এবারও তিনি খোলামেলা স্বভাবের স্বল্প পোশাক পড়ে বেশ কয়েকটি ছবিতে ইনস্টাগ্রামে তিনি শেয়ার করেছিলেন। এবং সেখানে নেটিজেনদের কটূক্তির শিকার হতে হয় তাঁকে ।

তবে ছোট পোশাক নিয়ে নিজে স্বাচ্ছন্দ্যবোধ করেন অভিনেত্রী তাই সমস্ত নেটিজেনদের কুরুচি মন্তব্যের জবাব দিয়েছেন পুনরায় আরো একটি ছোট পোশাক পরে। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে কালো রঙের একটি ক্রপ টপ পড়া অবস্থায় এবং একটি হট প্যান্ট পরা অবস্থায়ই। টপের মধ্যে লেখা রয়েছে বাংলা অক্ষরে ফাক ।অনেকে মনে করছেন যে নেটিজেনদের উদ্দেশ্যে তিনি এই কথা উল্লেখ করেছেন ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button