প্রকাশ্যে এল অভিনেত্রী শ্রাবন্তীর বিনামেকআপে ছবি! নিজের ছবি দেখে রীতিমতো চমকে উঠলেন অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে শ্রাবন্তী চ্যাটার্জী মানে সুন্দরতার আরেক উদাহরণ। কিন্তু শ্রাবন্তী চ্যাটার্জী এতদিন ধরে যেভাবে প্রকাশ্যে দেখা যেত সেটা তার আসল রূপ নয়। সম্প্রতি মেকআপ ছাড়া তার একটি ছবি ভাইরাল হয়েছে যেটা দেখে তিনি নিজেই আঁতকে উঠেছেন ।যদিও এরকম ধরনের চেহারা হওয়াটা স্বাভাবিক ।কারণ প্রতিনিয়ত শ্রাবন্তী চ্যাটার্জীর শরীরের মধ্যে যে পরিমাণ ঝড় বয়ে চলেছে তাতে বয়সের ছাপ পড়বে শরীরের মধ্যে এমনটা ভীষণ স্বাভাবিক বলে মনে করছে তারা ।

কখনো ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে কখনো আবার রাজনৈতিক জগতে পদার্পণ করার জন্য সমালোচনা শুনতে হয়েছে ।সব মিলিয়ে শ্রাবন্তীর জীবন শেষের দিকে প্রায় দুর্বিষহ হয়ে উঠেছে। কিন্তু তবুও তিনি এ সমস্ত বিষয়গুলি কে পাত্তা না দিয়ে নিজের মনের আনন্দে বিরাজ করেন। কিছুদিন আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু পরাজয়ের মুখ দেখার পরে অবশেষে কয়েকদিন আগে বিজেপি ছাড়ার কথা তিনি ঘোষণা করেছেন সকলের সামনে। সেখান থেকে সৃষ্টি হয়েছে নানান ধরনের বিতর্ক এবং সমালোচনা ।তবে সম্প্রতি প্রকাশিত হয়েছে সেটি দেখে শ্রাবন্তী চ্যাটার্জী নিজেই আঁতকে উঠেছেন।

সারাদিন ধরে লাইট-ক্যামেরা-অ্যাকশন মধ্যে থাকতে আসল রূপ এবং চেহারা কোথাও যেন হারিয়ে গেছে। সেগুলো কে পুনরুদ্ধার করা হয়তো অনেকের ক্ষেত্রে সম্ভব হয়ে ওঠেনা ।সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জীর ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশিত হয়েছে যেখানে চশমা পরা অবস্থায় বিনা মেকআপে তাকে দেখা যাচ্ছে এবং সেই ছবি দেখে আঁতকে উঠেছেন এবং ক্যাপশন এ লিখেছেন এম লুকিং হরিবেল অর্থাৎ ভয়ঙ্কর। যদিও নেতিজেনর তার এই ক্যাপশন এর বিরুদ্ধে কথা বলেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button