ডান্স বাংলা ডান্সের মঞ্চে অবিকল বাচ্চাদের মত করে কথা বলে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দুজনাই কটাক্ষের শিকার হয়েছে কখনো কখনো । কিন্তু তবুও হাল ছেড়ে দেয়নি কেউ । এগিয়ে গেছে নিজের লক্ষ্য পূরণে উদ্দেশ্যে । দুজনারি বাংলার অভিনয় জগতে এক অনবদ্য ভূমিকা রয়েছে এবং এই দুজন বাংলার মেয়ে সর্বোপরি বাঙালি । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় তারকা শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জীর কথা বলতে চলেছি ।

শ্রাবন্তী এবং শুভশ্রী কে নিয়ে নতুন করে কোন কিছু বলার অপেক্ষা রাখেনা ।। একাধিকবার ব্যক্তিগত জীবনে কারণে শ্রাবন্তী সমালোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে । তার পাশাপাশি শুভশ্রী সন্তান জন্মগ্রহণ করার পর থেকে মেদ যুক্ত হয়ে যাওয়ার কারণে অনেকবার কটাক্ষের শিকার হয়েছেন ।।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে এ কথা আমি আপনি প্রত্যেকে জানি । কিন্তু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী । যদিও এর আগে আরো একবার শ্রাবন্তীকে বিশেষ অতিথি হিসেবে ডান্স বাংলা ডান্সের শুটিং ফ্লোরে আনা হয়েছিল । এই নিয়ে দ্বিতীয়বারের জন্য শুটিং ফ্লোরে এলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।। এবং শ্রাবন্তী ও শুভশ্রী একসাথে থাকা মানেই ধুমধুমার একটা কান্ড ঘটাবে এমনটা আশা করে রাখে তার অনুরাগীরা । সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।

আমরা জানি যে অভিনয় দক্ষতার পাশাপাশি শ্রাবন্তীর আরো একটি বিশেষ গুণ রয়েছে সেটি হচ্ছে মিমিক্রি । অসম্ভব সুন্দর ভাবে নিপুন দক্ষতার সাথে বাচ্চাদের গলার ভঙ্গিমা করতে পারে শ্রাবন্তী চ্যাটার্জী । তার পাশাপাশি নাচ রয়েছে অতিরিক্ত হিসাবে । এবার এই দুইটি প্রতিবার আত্মপ্রকাশ দেখা গেলো ঐদিন ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী এবং শুভশ্রী গাঙ্গুলী অঙ্কুশ হাজরা পরম সুন্দরী গানের নৃত্য পরিবেশন করছেন । তার পাশাপাশি প্রতিযোগীদের উদ্দেশ্যে বাচ্চা মেয়েদের মতন মিমিক্রি করে শোনাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী যা দর্শকদেরকে গভীরভাবে আনন্দ দিয়েছে । ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে সেই ভিডিওটি ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button