ভাঙা পা নিয়েই বান্ধবীদের সাথে বার্থডে পার্টিতে হুল্লোড় করতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রীকে! ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বিনোদন জগতে সেলিব্রিটিদের অভাব নেই এবং এই সেলিব্রিটিদের সাথে উৎসবের আমেজে এই মুহূর্তে মেতে উঠেছে বাংলার প্রতিটি দর্শকেরা. বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী তার বিভিন্ন ধরনের সক্রিয়তা প্রতিনিয়ত অনুপ্রাণিত করে এই সমাজে থাকা প্রতিটি মেয়েদেরকে তার জীবনের কাহিনী হার মানাবে যেকোনো বড় সিনেমার ঘটনাকে এবার সেই শুভশ্রী গাঙ্গুলী কে দেখা গেল জন্মদিনের পার্টিতে জমিয়ে আনন্দ করতে ভাঙ্গা পা নিয়েই।

হৈ হুল্লোড় হাসি ঠাট্টা মজা নিয়ে থাকতে ভালোবাসে শুভশ্রী গাঙ্গুলী। সেই চিত্র আমরা মাঝেমধ্যে দেখব তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। টেলিভিশনে কথা বাদ দেওয়ার পর যদি আসে সোশ্যাল মিডিয়ার কথা তাহলে এমনটা বলা যেতেই পারে যে সোশ্যাল মিডিয়াতেও সবক্ষেত্রে বিচরণ রয়েছে তার। মাঝে মধ্যে একাধিক দুর্ধর্ষ কিছু ছবি এবং ভিডিওর মাধ্যমে লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে চলে আসে শুভশ্রী গাঙ্গুলী। কিছুদিন আগে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন।

সেখান থেকে বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন দর্শকদের উদ্দেশ্যে। বিগত কিছুদিন আগে শুভশ্রী গাঙ্গুলী জন্মদিন ছিল এবং জন্মদিন উপলক্ষে বন্ধু বান্ধবীদেরকে নিয়ে পার্টি তে মেতে উঠতে দেখা গেল তাকে। সাথে ছিল অবশ্য রাজ চক্রবর্তী তবে এই পার্টি বাকি সাধারণ পাঁচটা ঘরোয়া পার্টির মতন নয় কারণ এই পার্টি সাধারণত একটি পাব বা ডিসকো তে আয়োজিত করা হয়েছিল।

যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে জন্মদিন উপলক্ষে মস্ত বড় একটি কেক কাটছে শুভশ্রী গাঙ্গুলী অবশ্যই পাশে রয়েছে তার সমস্ত বান্ধবী এবং কেক কাটার সাথে সাথেই হৈ-হুল্লোড়ে মেতে উঠতে দেখা যায় তাদের সকলকে । দেদার চলে মদের পার্টি সেখানে। পাশাপাশি চলে ফুল ভলিউমে হিন্দি গান , নাচানাচি হইহুল্লোর। সবমিলিয়ে জমজমাট ভাবে উদযাপন করলেন নিজের জন্মদিন ।ইতিমধ্যে সেই ভিডিও দেখা গেছে নেট মাধ্যমে।তবে কোন কারণে শুভশ্রী গাঙ্গুলী পায়ে চোট পেয়েছেন ।তাই নিজে তেমনভাবে নাচানাচি করতে পারেননি বরং এক জায়গাতেই সমস্ত কিছু আনন্দ উপভোগ করছিলেন তিনি।

viral video

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button