সুপারস্টার গোবিন্দার সঙ্গে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় সাড়া ফেললেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত খবরের শিরোনাম দখল করতে থাকে মা এবং ছেলে । একবার মা একবার ছেলে দুজনে কিন্তু শুধুমাত্র তাদের কর্মকাণ্ডের জন্য দখল করে খবরের শিরোনাম ।। সম্প্রতি সেই চিত্র দেখা গেল আরো একবার । বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী ।একাধিক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে দর্শকদের মন। তার পাশাপাশি তার জীবন কাহিনী অনুপ্রেরণার কারণ হয়ে দাঁড়িয়েছে এই বাংলার বহু মানুষের ।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স বিচারকের আসনে । তার সাথে সাথে দেখা যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেতা গোবিন্দা কে । একাধিকবার মন চেয়েছে তারা দুজন । সম্প্রতি আরও একবার নাচের মাধ্যমে মঞ্চ কাপালেন শুভশ্রী গাঙ্গুলী এবং গোবিন্দা । একদমই ঠিক শুনেছেন । সম্প্রতি একটি প্রমো ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখানো হয়েছে শুভশ্রী গাঙ্গুলী এবং গোবিন্দা একই সাথে একই মঞ্চে নাচ করছে।

ভিডিও দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী হলুদ রঙের একটি পোশাক পড়ে রয়েছে । এবং গোবিন্দর সাথে জনপ্রিয় হিন্দি গানে তুমুলভাবে কোমর দোলাচ্ছে এবং তাদের নাচের সেই দৃশ্য দেখে রীতিমতো আপ্লুত নেট পাড়ার মানুষেরা । শুধুমাত্র ভিডিওতে শুভশ্রীর নাচ দেখানো হয়েছে তেমন কিন্তু নয় ।

তার পরবর্তী অংশে ছোট্ট ইউভণ এর চিত্র তুলে ধরা হয়েছে । সে একটি জায়গায় বসে নিজের মনে খেলা করছে ছোট্ট ইউভান । সেই চিত্রকে ক্যামেরাবন্দি করা হয়েছিল এবং পরবর্তীতে সে ভিডিও সাথে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।যার ফলে ভিডিওটি জনপ্রিয় হয়েছে ব্যাপক পরিমাণে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button