বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গে অভিনেত্রী শিল্পা শেট্টির দুর্দান্ত যুগলবন্দী মন মাতাল দুনিয়ায় সকলের! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বাংলার পাশাপাশি হিন্দী অভিনয় জগতে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বলিউড ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত তরতাজা করে রেখেছে তাদের মধ্যে গোবিন্দা এবং শিলপা শেটি অন্যতম প্রথম সারির তারকা ।বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে গোবিন্দা কে ।কখনো হাসি চরিত্রে তো কখনো আবার গম্ভীর চরিত্রে এবং প্রতিটি চরিত্রকে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছিলেন গোবিন্দা । তার জন্যই এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে এখন অব্দি পড়েছেন তিনি ।

অপরদিকে শিল্পা সেটটিকে নিয়ে যতই বলব ততই কম পড়ে যাবে কারণ অভিনয় জগতে তাঁর অবদান খুব একটা কম নয় । বিভিন্ন নায়েকের সাথে অভিনয় করে সিনেমাগুলোকে ব্লকবাস্টার করার ক্ষেত্রে শিল্পা সেটির অবদান অনস্বীকার্য । বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় বা যেত শিল্পা সেটিকে । তবে এখন আর তেমনভাবে বড় পর্দা তে দেখা যায় না তাকে বলা যেতেই পারে অভিনয় জগৎ থেকে আস্তে আস্তে নিজেকে গুটিয়ে নিচ্ছেন তিনি ।। কিন্তু এবার একই মঞ্চে দেখা গেল অভিনেত্রী শিল্পা শেঠি কে নাচ করতে।

সম্প্রতি সুপার ডান্স ইন্ডিয়া রিয়েলিটি শো এর মঞ্চে আয়নারে গানের সাথে নাচতে দেখা গেল অভিনেত্রী শিল্পা সেটটিকে । কিছুদিন আগে শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্রা যেভাবে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে তাতে চাঞ্চল্য ছড়িয়ে ছিল গোটা নেট মাধ্যমে তার কিছুটা প্রভাব তার ক্যারিয়ার জীবনে পড়লেও সেসব নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন তিনি বরং তিনি তার কাজে বিশ্বাসী । তাই জোর কদমে চালিয়েছে তার সমস্ত কিছু কাজকর্ম ।

তবে তার নাচের এই দৃশ্য দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ তার অনুরাগীরা । প্রত্যেকেই তাকে আবার আগের অবস্থায় দেখতে পেয়ে বেজায় খুশি । নাচের প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছেন তিনি তার পুরনো দিনের ভাবনাচিন্তা গুলিকে । যা দেখে দর্শকরা আগে মন্ত্রমুগ্ধ হয়ে যেত ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ছড়িয়ে পড়েছে সর্বত্র মন্তব্য ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button