সকলের সামনে নিজের বড় একটি দুর্বলতার কথা ফাঁস করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-90 দশকে বাংলার অভিনয় জগতে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী গুলি দাপটে নিজেদের দক্ষতা প্রমাণ করেছিলেন তাদের মধ্যে রচনা ব্যানার্জি অন্যতম। রচনা ব্যানার্জি কে অভিনয় জগতের পাশাপাশি মানুষ এখন গত 10 বছরে জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসেবে দেখে আসছেন ।10 বছর ধরে একই জায়গায় থাকতে গিয়ে তার দম বন্ধ হয়ে যায়নি বরং সেখান থেকে প্রতিনিয়ত পেয়েছেন অক্সিজেন ।

নতুন ভাবে বাঁচতে শিখেছেন তিনি ।বিভিন্ন ধরনের প্রতিযোগীদের সান্নিধ্যে এসে নানান ধরনের অভিজ্ঞতার কথা জানতে পেরে তার নতুন করে পথ চলা শুরু হয়েছে এমন টা বললে ভুল হবে না। তবে সম্প্রতি তিনি প্রকাশ্যে জানালেন তার দুর্বলতার কথা

রচনা ব্যানার্জী ১৯৯০ সালে মিস ক্যালকাটা পুরস্কার জেতেন। তিনি অভিনয় শুরু করার আগে অনেক সুন্দরী প্রতিযোগিতা জেতেন। তিনি পিতা-মাতার একমাত্র সন্তান। তার আসল নাম ঝুমঝুম ব্যানার্জী। পরিচালক সুখেন দাস তার প্রথম চলচ্চিত্র দান প্রতিদানে  তার নাম রাখেন রচনা। রচনা কটকে সিদ্ধার্থ মহাপত্র-কে বিয়ে করেন। পরে তাদের ছাড়াছাড়ি হয় এবং ওড়িশ্যা চলচ্চিত্র ছেড়ে দেন। পরে তিনি প্রবাল বসুকে বিয়ে করেন এবং তাদের একটি ছেলে প্রনিল বসু।তিনি পরে আর বিয়ে করেন না।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকতে পছন্দ করেন অভিনেত্রী ।একাধিকবার অনুরাগীদের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে ।যেখানে প্রতিনিয়ত জানিয়েছেন তিনি কিভাবে জীবন যাপন করছেন কোথায় ঘুরতে যাচ্ছেন বা আরো ছোটখাট তথ্যগুলি ।সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন তার দুর্বলতার কথা । তিনি জানিয়েছেন নিজেকে ঠিক রাখতে তিনি প্রতিদিন লাউয়ের জুস খান ।

কিন্তু তার দুর্বলতা হলো মিষ্টি । ব্যাপক পরিমাণে তিনি মিষ্টি খেতে ভালোবাসেন সম্প্রতি রচনা তাঁর ইন্সট্রাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যাচ্ছে যে, এক প্লেট মিষ্টি নিয়ে বসে অন্যদিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। সম্ভবত নিজের ভঙ্গিমায় ছবিটি তুলেছেন অভিনেত্রী। । ছবি পোস্ট করে অভিনেত্রী তাঁর উপর লেখেন যে, ‘ সুইট! মাই অনলি উইক পয়েন্ট’ অর্থাৎ মিষ্টি! আমার একমাত্র দুর্বলতা’। কিন্তু শরীরের প্রতি খেয়াল রেখে পর্যাপ্ত পরিমাণে বা মনের ইচ্ছে মত মিষ্টি খেতে পারেন না । এবং মিষ্টি তার একমাত্র দুর্বলতা ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button