সম্প্রতি কাছের মানুষকে হারিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! ক্যামেরার সামনে ভেঙে পড়লেন কান্নায়! কি জানালেন তিনি? ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-রচনা ব্যানার্জীর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। দীর্ঘদিন হলো তিনি অভিনয় জগত থেকে সরে এসেছেন ।কিন্তু তবুও তাঁর জনপ্রিয়তা বিন্দুমাত্র কমে যায়নি। সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে যে গত সোমবার তার বাবা পরলোকে গমন করেছে ।বাবা ছিল তার একমাত্র সঙ্গী বন্ধু এবং এমন একজন যাকে তিনি মন খুলে সব কিছু কথা শেয়ার করতে পারতেন ।

সেই বাবা তাকে ছেড়ে চলে গেল পরলোকে।গত 10 বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসেবে দেখা যাচ্ছে তাকে। যে মানুষটা প্রতিনিয়ত আনন্দ দিয়ে থাকে প্রতিটি মানুষকে অনুপ্রেরণা জোগায় সে মানুষটি কান্নায় ভেঙ্গে পড়তে দেখলেন মানুষ বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। 90 দশকের সিনেমাগুলোতে তার অভিনয় ছিল চোখে পড়ার মতন।

বিভিন্ন দুর্ধর্ষ বাংলা ছবিতে অভিনয় করে নিতে নিয়েছেন দর্শকদের মন ।তবে নিজের সীমানা কখনোই বাংলা ইন্ডাস্ট্রির মধ্যে আটকে রাখেন নি বরং হিন্দি ভোজপুরি তে তিনি বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছে।চারদিকে ছড়িয়ে থাকা তার বিশাল সংখ্যক অনুরাগীরা রীতিমতো চিন্তিত হয়ে পড়েছিল তার শারীরিক অবস্থা নিয়ে।

কাছের মানুষ হিসেবে বাবা পরলোকে গমন করে যাওয়ার কারণে তার মানসিক বিপর্যয়ের অবস্থান জানার জন্য আগ্রহ প্রকাশ করেছিল লক্ষ লক্ষ অনুরাগী ।তাদেরকে উত্তর দেওয়ার জন্যই সম্প্রতি একটি লাইভ ভিডিও করেছিলেন রচনা ব্যানার্জি ।সেখানে ছলছল চোখ নিয়ে উত্তর দিতে দেখা গেল রচনা ব্যানার্জী কে । এমনকি তিনি তুলে ধরলেন তার পূর্বের কথা ।তিনি বললেন যে সোশ্যাল মিডিয়াতে তিনি যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন ।

কিন্তু বিগত কয়েকদিন ধরে তিনি অফলাইন ছিলেন। তার কারণ মন থেকে ভালো লাগছে না এসব। একের পর এক কাছের মানুষ ছেড়ে চলে যাচ্ছিল। সবচেয়ে কাছের মানুষ যিনি ছিলেন তিনি অবশেষে ছেড়ে চলে গেলেন তাই আপাতত কিছুটা হল মানসিক ভাবে দুর্বল রয়েছেন তিনি ।তবে খুব তাড়াতাড়িই অবস্থা থেকে তুমি বেরিয়ে আসবে বলেও জানিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button