সম্প্রতি কাছের মানুষকে হারিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! অবশেষে মুখ খুললেন সেই বিষয়ে! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বাবার মৃত্যুর পর মানসিকভাবে এতটাই ভেঙে পড়েছেন যে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা ছেড়ে দিয়েছেন রচনা ব্যানার্জি।পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গা থেকেই বিরতি নিয়ে নিয়েছেন একসময়ের বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা। কিন্তু এবারে বহুদিন পর আবারও ধীরে ধীরে শোক কাটিয়ে অনুরাগীদের উদ্দেশ্যে ভিডিও প্রকাশ করলেন তিনি।

এই ভিডিওতে দর্শকদের সাথে তিনি নিজের দুঃখ ভাগ করে নিয়েছেন বন্ধুর মত।সম্প্রতি রচনা ব্যানার্জীর এই ভাইরাল ভিডিওতে তাকে বলতে শোনা যাচ্ছে,”এই কটা দিন বেশ খারাপ গেছে সত্যি কথা বলতে নিজের প্রচুর কাছের মানুষকে হারিয়েছি। বলে বোঝানো যাবে না। এমনিতে আমি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট একটিভ থাকি।

শুটিংয়ের এবং এমনি নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকি ।কিন্তু ইদানিং কালে আমি সবকিছু থেকে বিরতি নিয়েছি। আমার মন কিছুতেই সায় দিচ্ছিলো না। আমার প্রচুর নিজের লোক চলে গেছে।এখনো সেই মানুষ গুলোর দুঃখ কাটিয়ে উঠতে পারিনি।নিজের মানুষ তারা খুব কাছের মানুষ। কোনোমতে ভালোই আছি। যারা আমার পাশে রয়েছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ”।

রচনা ব্যানার্জীর এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই দর্শকমহলে শোরগোল পড়ে গিয়েছে।অনেকেই দ্রুত তাকে বাবার মৃত্যুর শোক থেকে বেরিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফেরত আসার পরামর্শ দিয়েছেন। আবার অনেক অনুরাগীরা ই তাকে পরবর্তী সময়ের জন্য শুভকামনা জানিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button