অভিনেতা যশের সঙ্গে সম্পর্ক নিয়ে খোলামেলা অভিনেত্রী নুসরাত জাহান! জানালেন সন্তানের বাবার নাম! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সন্তান জন্মগ্রহণ করার ১২ দিন পর প্রকাশ্যে এলেন নুসরাত জাহান । এবং বি-স্ফোরক ম-ন্তব্য করে বসেন ক্যামেরার সামনে যা থেকে প্রবল পরিমাণে সমালোচনা এবং জল্পনা সৃষ্টি হয়েছে গোটা অনুরাগী মহলে এমনকি নেট মাধ্যমে । কি হতে পারে এমন মন্তব্য করতে পারে যার জন্য গোটা দুনিয়ার খবরের শিরোনাম দখল করলেন অভিনেত্রী আর আপনাদেরকে জানিয়ে রাখি এবার প্রকাশ্যে নুসরাত জাহান নাম নিয়ে বললেন যে সেই সন্তানের বাবা কে ।

সোমবার দিন সকালবেলা যশ দাশগুপ্তের হাত ধরে হাসপাতালের বাইরে বেরিয়ে আসে নুসরাত জাহান । বাহিরে অপেক্ষারত ছিল বিভিন্ন সাংবাদিক বন্ধু এবং অনুরাগীরা । তাদের উদ্দেশ্যে সৌজন্য বিনিময় জন্য হাত নেড়ে ছিলেন । অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরাত । আর বাড়ি ফিরে স্বমহিমায় বিরাজমান তিনি । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যদিও ইনস্টাগ্রামে ।

সেই ছবিটি তার অ-ন্তঃস-ত্ত্বা থাকাকালীন অবস্থায় আগের একটি ছবি কিন্তু সেই ছবিটি প্রথমবারের মতো শেয়ার করলেন অনুরাগীদের সাথে। সন্তান জন্মগ্রহণ করার পর থেকে তারা গ্ল্যামার বিন্দুমাত্র কমেনি বরং আরো বেড়ে গেছে । তার পাশাপাশি ছবি ছাড়তে কিন্তু তিনি ভুলেননি বিন্দুমাত্র । শত ব্যস্ততার পরেও প্রতিনিয়ত ছবি শেয়ার করে চলেছেন অনুরাগীদের উদ্দেশ্যে । আমরা প্রত্যেকে জানি তবে সম্প্রতি শেয়ার করলেন সেখান থেকে নতুনভাবে সৃষ্টি হয়েছে জ-ল্পনা সেখানে তিনি নিজের মুখে স্বীকার করলেন যে এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত ।

সন্তান জন্মগ্রহণ করার পর ১৩ দিন পর প্রকাশ্যে মিডিয়ার সামনে এসে উপস্থিত নুসরাত জাহান । এবং তিনি বলেন যে একমাত্র বাবা জানে যে বাবাকে । তার পাশাপাশি অভিনেত্রী মাতৃত্ব বা পিতৃত্ব কে গুরুত্ব দেননি তিনি । গুরুত্ব দিয়েছেন অভিভাবক তত্ব কে । একদম ঠিক শুনেছেন । এবং সেই অর্থে তিনি বলেছেন যে এই অভিভাবক সময় কালে তিনি এবং যশ দাশগুপ্ত একটা দারুণ সময় কাটাচ্ছেন থেকে তিনি পরোক্ষে এমনটা বললেন যে সেই সন্তানের বাবা হচ্ছে যশ দাশগুপ্ত ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button