নিজেকে ফিট রাখতে জিমে ঘাম ঝরাচ্ছেন অভিনেত্রী মিমি! মুহূর্তে ভাইরাল হল সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার শরীরচর্চা করতে দেখা গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ।পরিস্থিতি এতদিন অস্বাভাবিক থাকার কারণে গৃহবন্দি ছিলাম আমরা প্রত্যেকে ।তবে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে একাধিক কাজকর্ম নতুন ভাবে আবার শুরু হয়েছে। তাই নিজেকে পুনরায় চাঙ্গা করে তুলতে শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। বাংলার অভিনয় জগতে এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন যারা শুধুমাত্র তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছে লক্ষ লক্ষ দর্শকের মন।

সেই তালিকা থেকে বাদ যায়নি প্রথম এবং পুরনো যুগের নায়িকারাও। এবং তাদের মধ্যে একজন হেভিওয়েট অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। জলপাইগুড়ির মেয়ে হলেও এই কলকাতাতে এসে নিজের স্বপ্ন পূরণ করেছেন তিনি। এবং হয়ে উঠেছেন এই বাংলার একজন স্বনামধন্য অভিনেত্রী । শুধু তোমারই জন্য সিনেমা টার মাধ্যমে মিমি চক্রবর্তী ব্যাপক জনপ্রিয়তা লাভ করে তার পাশাপাশি এর আগে এবং পরে অনেক ধরনের ছবি রয়েছে যা মিমি চক্রবর্তীকে জনপ্রিয়তার কেন্দ্রবিন্দুতে আনতে সাহায্য করেছিল।

শুধুমাত্র অভিনয় জগতে নিজেকে সীমাবদ্ধ রাখেননি পাড়ি দিয়েছে রাজনীতিতে। শাসকদলের হাত ধরে রাজনীতিতে পা দিয়েছিলেন এবং তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের দিয়েছিলেন যার ফলে বর্তমানে তিনি একজন দায়িত্ববান সাংসদ। সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যে এমন কিছু উষ্ণতা মাখানো ছবি শেয়ার করেন যা মুহূর্তের মধ্যে বাড়িয়ে তোলে উষ্ণতা।

তার পাশাপাশি কুপোকাত করে দেয় তরুণ প্রজন্মের ছেলেদের । তবে সম্প্রতি যে ঘটনাটি দেখা গেল সেখান থেকে উঠে এসেছে প্রশংসা ও ভালোবাসা । রাজনীতির ময়দান হোক কিংবা অভিনয়জগতে শুটিং সেটে সব ক্ষেত্রে নিজেকে মানিয়ে নিতে পছন্দ করেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একাধিকবার তিনি তার প্রতিবাদী কন্ঠস্বর এ আওয়াজ তুলে উঠে এসেছিলেন খবরের শিরোনামে। তবে সম্প্রতি মিমি চক্রবর্তীকে দেখা গেল বাড়ির মধ্যেই শরীর চর্চা করতে।

টলিপাড়ার কাজ ইতিমধ্যে পুনরায় শুরু হয়ে গিয়েছে। তাই নিজের শরীরকে চাঙ্গা করে তুলতে এবং আরো সতেজ করে তুলতে যোগব্যায়ামের মনোযোগ দিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাই নিজের বাড়ির মধ্যে কালো রঙের জিম পোশাক পরা অবস্থায় দেখা মিলল তার। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে এখন ব্যাপক পরিমাণে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button