সৌন্দর্য্যে মাকেও ছাপিয়ে গেলেন অভিনেত্রী মহিমার মেয়ে! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ছবি।

নিজস্ব প্রতিবেদন :-শাহরুখ খানের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মহিমা চৌধুরী। তার প্রথম অভিনীত ছবিটি শাহরুখ খানের সাথে যার নাম পারদেশ । 1997 সালে এই ছবিটি মুক্তি পেয়েছিল। প্রথম ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল ।তারপর থেকে পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একাধিক বলিউডের ছবিতে অভিনয় করার সুযোগ আসে তারপর থেকে এবং সে সমস্ত ছবিগুলিতে নিজের অভিনয় দক্ষতা প্রদর্শন করে তিনি উঠে আসেন শীর্ষ নায়িকাদের তালিকাতে।

দীর্ঘ 24 বছর পরও তার পারদেশ সিনেমার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি ।তার জীবনের সবথেকে দুটি সাফল্যমন্ডিত সিনেমা হল পরদেশ এবং ধরকন। মহিমা চৌধুরী পরবর্তী ক্ষেত্রে ববি মুখোপাধ্যায় কে বিয়ে কর যদিও তাদের মেয়াদ ছিল মাত্র 7 বছর কিন্তু ততদিনে জন্মগ্রহণ করে তাদের একটি ছোট্ট কন্যা সন্তান যিনি আজকের দিনে কাঁপাচ্ছে নেটদুনিয়া নতুনভাবে সেনসেশন হয়ে উঠেছেন তিনি । মহিমা চৌধুরীর মেয়ের আরিয়ানা চৌধুরী । মাকে রূপে এবং গুনে 10 এ 10 গোল দেবে এমনটা বললে খুব একটা ভুল হবেনা।

মহিমা চৌধুরীর সুন্দরী কন্যা এখন আর ছোটটি নেই। আজ সে রীতিমতো সুন্দরী তরুণীতে পরিণত হয়েছে। ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই তার দেখা মেলে। সাধারণের অনুমান, আরিয়ানা ভবিষ্যতে মায়ের মতোই বলিউডে পা রাখবেন। বলিউড সুন্দরীদের তুলনায় তার সৌন্দর্য কোনও অংশেই কম নয়। নিজের মেয়েকে একা হাতে তিনি মানুষ করেছেন। মেয়েকে মানুষ করার জন্য মহিমা দীর্ঘদিন নিজেকে ক্যামেরার পর্দার থেকে সরিয়ে রেখেছেন।

আজ তার মেয়ে বলিউড সুন্দরীদেরও টেক্কা দিচ্ছে। নেটিজেনরা বলেন মহিমা চৌধুরীর মেয়ে একেবারে পুতুলের মতো দেখতে। অনেকেই তাকে বলেন ‘কাঁচের পুতুল’! এমনকি তাকে অনেকে মায়ের কার্বন কপি বলে থাকে। তবে কিছুদিনের মধ্যেই তিনি যে বলিউডে পা রাখতে চলেছে সে ব্যাপারে অনুমান করছে বহু মানুষ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button