রিয়ালিটি শো’র মঞ্চে সুপারস্টার জিৎ -এর সঙ্গে রোমান্টিক মুডে নেচে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন অভিনেত্রী দিতিপ্রিয়া! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ফের আরও একবার কটাক্ষের শি-কার হলো অভিনেত্রী দিতিপ্রিয়া রায় । দিতিপ্রিয়া রায় কে রানী রাসমণি ধারাবাহিকে রানী মা চরিত্রে অভিনয় করতে দেখা যায় । যার ফলে মানুষ তাকে মেনে নিয়েছে সেই চরিত্রে । এর বাইরে যদি কোন চরিত্র তাকে দেখা যায় বা কোনো রকম কোনো পোশাক-আশাকে দেখা যায় তাহলে তাকে সমালোচিত হতে হয় । এমনটা মন্তব্য করেছেন বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ।সেই ঘটনা ঘটলো এবার তার সাথে আরও একবার ।

অভিনয় দক্ষতা পাশাপাশি দিতিপ্রিয়া রায় নাচ এবং গান ও পারদর্শিতা রয়েছে । বেশ কিছুদিন আগে গান গেয়ে তীব্র সমালোচিত হয়েছিলেন এই অভিনেত্রী । তবে এবার তাকে দেখা গেছে নাচ করতে । সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে অভিনেতা জিৎ এর সাথে একটি যুগলবন্দি প্রকাশিত হয়েছে ।

সোশ্যাল মাধ্যমে যা থেকে ছড়িয়েছে তীব্র সমালোচনা এবং প্রতিনিয়ত শি-কার হতে হচ্ছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে । কিন্তু কেন এমন করলেন অভিনেত্রী যার জন্য এত কুরুচিকর মন্তব্য এবং সমালোচনা হচ্ছে তাকে ঘিরে তা জানাবো আজকের এ প্রতিবেদনে।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো’ ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে টলিউড সুপারস্টার জিৎ এর সঙ্গে রোমান্টিক গানে তাল মিলিয়ে আবারও কটাক্ষের সম্মুখীন হতে হলো তাকে।প্রসঙ্গত লাল কালো সিকুইন শাড়িতে নিজেকে এদিন সাজিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া। তার অনুগামীরা মেনেও নিয়েছেন অপূর্ব লাগছিল তাদের প্রিয় অভিনেত্রীকে।

তবে রোমান্টিক গানে তার নাচ এবং এক্সপ্রেশন দেখে রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তার থেকে বয়সে বেশ খানিকটা বড় অভিনেতা জিৎ এর সঙ্গে তার এই রোমান্টিক নাচ মোটেও দেখতে ভালো লাগছে না এমনটাই মত নেটিজেনদের একটি বড় অংশের। যদিও এ ব্যাপারে কোনো রকম কোনো মন্তব্য করেনি অভিনেত্রী ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button